রোয়াংছড়ি উপজেলা চেয়ারম্যান ক্যবামং মারমা’র দায়িত্ব গ্রহণ

NewsDetails_01

রোয়াংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ক্যবামং মারমা
বান্দরবানে রোয়াংছড়ি উপজেলা পরিষদের বহিষ্কৃত চেয়ারম্যান ক্যবামং মারমা ফের দায়িত্বভার গ্রহণ করলেন । বৃহস্পতিবার সকালে নিজ দপ্তরে এসে আনুষ্ঠানিক ভাবে প্যানেল চেয়ারম্যান মাউসাং মারমা নিকট থেকে দায়িত্বভার বুঝে নেন চেয়ারম্যান ক্যবামং মারমা।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান মাউসাং মারমা,পুরুষ ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা, ১নং রোয়াংছড়ি সদর ইউপির ৯নং ওয়ার্ডের মেম্বার মেচিংঅং মারমাসহ এলাকার গণ্যমান্য বর্গ ও শতাধিক জনসাধারন।
ক্যাবা মং মারমা’র বিরুদ্ধে ৪টি মামলা থাকায় দীর্ঘদিন নিজ দপ্তরের উপস্থিত না থেকে গা ঢাকা দিয়ে আত্মগোপনে আত্মগোপন করেন ক্যবামং মারমা। এই পরিপ্রেক্ষিতে উপজেলা চেয়ারম্যান পদ থেকে স্থানীয় সরকার বিভাগ ও স্থানীয় মন্ত্রণালয় থেকে অপসারন করেন ক্যবামং মারমাকে।
স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘ মাস আত্মগোপনে থাকার পর হাই কোর্ট থেকে দ্রুত বিচার আইনে মামলাটি নিষ্পত্তি করে গত ১২ সেপ্টেম্বর ১৭ইং পূর্বে হাই কোর্ট থেকে জামিন নেন চেয়ারম্যান ক্যবামং মারমা। তিনি চারটি মামলায় নানা জটিলতা কাটিয়ে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের জারিকৃত অপসারন আদেশও স্থগিতাদেশ নিয়ে বর্তমানে স্থানীয় সরকার মন্ত্রণালয় আদেশ মূলে চেয়ারম্যান পদে ফের বহাল হয়ে প্যানেল চেয়ারম্যান মাউসাং মারমা কাছ থেকে দায়িত্ব গ্রহন করেন চেয়ারম্যান ক্যবামং মারমা।

আরও পড়ুন