রোয়াংছড়িতে একতা ক্রেডিট ইউনিয়নের র‌্যালি

NewsDetails_01

বান্দরবানের রোয়াংছড়িতে একতা ক্রেডিট ইউনিয়নের র‌্যালি
বান্দরবানের রোয়াংছড়িতে একতা ক্রেডিট ইউনিয়নের র‌্যালি
রোয়াংছড়িতে একতা ক্রেডিট ইউনিয়নের র‌্যালি বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা সদর ইউনিয়নের জাতীয় বে-সরকারি সংস্থা (এনজিও) কারিতাসের পরিচালনায় ও একতা ক্রেডিট ইউনিয়নের সমিতি দল কর্তৃক আয়োজিত দ্বিতীয় বার্ষিক সাধারণ সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়। উপজেলা পরিষদ মিলনায়তনে একতা ক্রেডিট ইউনিয়নের সভাপতি থোয়াইনু মং মারমার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাউসাং মারমা, রোয়াংছড়ি সদর ইউপি’র চেয়ারম্যান চহ্লামং মারমা,সাবেক ইউপি’র চেয়ারম্যান ও এডভোকেসি লোভিং নেটওর্য়াকিং সভাপতি অংশৈমং মারমা, আইসিডিপি-সিএইচটি বান্দরবান কারিতাসের প্রোগ্রাম অফিসার রেমন আসাম, উপজেলা সমাজ উন্নয়ন কর্মকর্তা যোশেফ প্রীতি কান্তি ত্রিপুরা প্রমূখ।
ব্যবস্থাপনা কমিটি সদস্য ধীরেন ত্রিপুরার সঞ্চালনায় সভায় উপজেলায় কারিতাস অফিসের কর্মকর্তা কর্মচারীসহ একতা ইউনিয়ন সমিতির কর্মকর্তা ও দুই শতাধিক সাধারণ সদস্যরা অংশগ্রহন করেন।

আরও পড়ুন