মহাঅষ্টমীতে উৎসব মুখর নাইক্ষ্যংছড়ির পূজা মন্ডপ

NewsDetails_01

নাইক্ষ্যংছড়ির সর্বজনীন শ্রী শ্রী হরি মন্দির পূজা মন্ডপ
নাইক্ষ্যংছড়ির সর্বজনীন শ্রী শ্রী হরি মন্দির পূজা মন্ডপ
মহাঅষ্টমীতে উৎসব মুখর নাইক্ষ্যংছড়ির সর্বজনীন শ্রী শ্রী হরি মন্দির পূজা মন্ডপ ও ঘুমধুম তুমব্রু মন্দির পূজা মন্ডপ। মায়ের আগমনী সুর চারিদিক মুখরিত হচ্ছে। সনাতনী ধর্মীয় উৎসব হয়ে উঠেছে বাঙ্গালীর উৎসব। সকাল থেকে পূজাকর্ম চলছে মন্দিরে দূর্গা অষ্টমী পূজা, ও সন্ধি পূজাকারী একে একে মন্দির প্রাঙ্গণ মুখরিত।
দুই পূজা মন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহেদুল ইসলাম। ঘুমধুম সীমান্তে পূজা উৎযাপন কমিটির সভাপতি বকশী শীল ও সাধারণ সম্পাদক বাসী ধর জানিয়েছেন প্রশাসন প্রতিবারের মত এবারো নিরাপত্তা নিশ্চিত করেছেন পুলিশের পাশাপাশি রয়েছে বিজিবি। সন্ধ্যা নামা মাত্র পূজারী ও দর্শনার্থী ভিড় উপজেলা প্রশাসন এর আশপাশে মার্মা সম্প্রদায়, চাক সম্প্রদায়, বড়ুয়া ও মুসলিম মিলেমিশে একাকার নাইক্ষ্যংছড়ি সর্বজনীন শ্রী শ্রী হরি মন্দির পূজা মন্ডপ।
এবার পূজা উৎযাপন কমিটির সভাপতি সবুজ শর্মা ও সাধারন সম্পাদক কিরণ চন্দ্র জানিয়েছেন, সর্বোত্তম চেষ্টা করে যাব আমরা মায়ের ভক্তদের আগমন যেন প্রাণবন্ত হয়, সব প্রস্তুতি আমরা রেখেছি। তিনি আরো বলেন, মহিলা আনসার ও পুলিশ এবং আমাদের পরিচালনা কমিটি সার্বক্ষণিক সচেতন আছি। প্রতিবারের মত এবারো আনন্দঘন মায়ের বিদায়দান হবে এমনি প্রত্যাশা সকলের।

আরও পড়ুন