বিশ্বনাথ লামার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত

NewsDetails_01

লামার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক বিশ্বনাথ দে
বিশ্বনাথ দে, বান্দরবানের লামা উপজেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। জাতীয় শিক্ষা সপ্তাহ’১৮ উপলক্ষে উপজেলা পর্যায়ে ১১টি মাধ্যমিক বিদ্যালয় থেকে তাকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত করা হয়। বিশ্বনাথ দে লামা উপজেলার গজালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
মাধ্যমিক শিক্ষা অফিস সুত্রে জানা যায়, শিক্ষার মান উন্নয়নে সারাদেশে প্রতিবছর সরকার শ্রেষ্ঠ শিক্ষার্থী, শ্রেনী শিক্ষক,প্রধান শিক্ষক, শিক্ষা প্রতিষ্ঠান বাচাই করে নির্বাচিতদের পুরস্কৃত করা হয়। তারই ধারাবাহিকতায় নির্ধারিত বিষয়ে নাম্বার প্রদান করে সর্বোচ্চ নাম্বার প্রাপ্ত হন গজালিয়া উচ্চ বিদ্যালয়ের এই শিক্ষক। গত ২১ জানুয়ারী জাতীয় শিক্ষা সপ্তাহ’১৮তে উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত করেন নির্বাহী কর্মকর্তা খিনওয়ান নু’র সভাপতিত্বে গঠিত ৬ সদস্য বিশিষ্ট নির্বাচক কমিটি।
উল্লেখ্য, উপজেলার দুর্গম পাহাড়ি এলাকায় অবস্থিত গজালিয়া উচ্চ বিদ্যালয় জ্ঞানের প্রদীপ জ্বালিয়ে ধীরে ধীরে শিক্ষিত করছে গরীব অসহায় জনগোষ্টিকে। বিশ্বনাথ দে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ার সত্যতা লামা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান ভুইয়া নিশ্চিত করেন।

আরও পড়ুন