বান্দরবানে হেডম্যান ও কারবারীদের সম্মেলন অনুষ্টিত

NewsDetails_01

বান্দরবানে হেডম্যান ও কারবারীদের সম্মেলন
বান্দরবানে হেডম্যান ও কারবারীদের সম্মেলন
বান্দরবানে হেডম্যান ও কারবারীদের সম্মেলন অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার সকালে বান্দরবান সেনা জোনের আয়োজনে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের সভাকক্ষে এই সম্মেলন অনুষ্টিত হয় ।

বান্দরবান সেনা রিজিয়নের ব্রিগেডিয়ার জেনারেল মুহম্মদ যুবায়ের সালেহীন অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন । এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোমাং সার্কেলের চীফ বোমাংগ্রী উ: উ চ প্রু চৌধুরী।

NewsDetails_03

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী,জোন কমান্ডার লে:কর্ণেল গোলাম মহিউদ্দিন হায়দারসহ অনেকে। এসময় পার্বত্য জেলা বান্দরবানের উন্নয়নের জন্য হেডম্যান ও কারবারীরা বিভিন্ন দূর্গম এলাকায় রাস্তাঘাটের উন্নয়ন ও নিরাপত্তা বাড়াতে সেনাবাহিনীর কাছে অনুরোধ জানান।

অনুষ্টানে প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মুহম্মদ যুবায়ের সালেহীন পার্বত্য এলাকার শান্তি ও সম্প্রীতি রক্ষায় প্রতিটি হেডম্যান ও কারবারীদের আরো অগ্রনী ভুমিকা রাখার আহবান জানান । তিনি এসময় আরো বলেন ,পাহাড়ে চাঁদাবাজি বন্ধ করে আইন শৃংখলার উন্নয়ন ও সকলের সুখ শান্তির জন্য সেনাবাহিনীর প্রতিটি সদস্য দূর্গম পার্বত্য এলাকায় প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে এবং আগামীতে ও সেনাবাহিনীর এই কার্যক্রম অব্যাহত থাকবে।

আরও পড়ুন