বান্দরবানে হামলার ঘটনায় মামলা দায়ের

NewsDetails_01

বান্দরবানে হামলার ঘটনায় আহতরা
বান্দরবানের সদর উপজেলার হ্লাপাইমুখ এলাকার একটি বিয়ের অনুষ্ঠান শেষে ফেরার পথে কথা কাটাকাটির জের ধরে শসস্ত্র হামলায় ৮জন আহত হওয়ার ঘটনায় শিহাব, পিপুল বড়ুয়া, শহীদ, এনাম ও জাকিরসহ অজ্ঞাত আরো কয়েকজনের নামে বান্দরবান সদর থানায় অং থুই চিং বাদী হয়ে মামলা দায়ের করছে বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত একটার দিকে বান্দরবান শহরের কালাঘাটা এলাকায় রাস্তায় রংসাইডে গাড়ি চালানোকে কেন্দ্র করে বিয়ে বাড়ি থেকে আসা গাড়ী বহরে থাকা লোকজনের সাথে কথা কাটাকাটি হয় স্থানীয় শিহাব ও শহীদের সাথে। একপর্যায়ে এর জের ধরে রাস্তায় গাড়ি আটকিয়ে শিহাব ও শহীদ দলবল নিয়ে ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।
এসময় ঘটনায় আহতরা হলেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপির ড্রাইভার মংনু চিং মার্মা, পার্বত্য জেলা পরিষদের ড্রাইভার চ উ প্রু মার্মা, উশৈসিং ও সিভিল সার্জনের ড্রাইভার অং থুই চিং, তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত অন্য চারজনের নাম জানা সম্ভব হয়নি। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসলে অবস্থার অবনতি হলে মংনু চিং মার্মা, ড্রাইভার চ উ প্রু মার্মাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এই ব্যাপারে বান্দরবান সদর থানার উপ পরিদর্শক বেলাল হোসেন পাহাড়বার্তাকে বলেন,হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে, ইতিমধ্যে অপরাধীদের ধরতে মাঠে কাজ করছে পুলিশ।

আরও পড়ুন