বান্দরবানে সঙ্গীতশিল্পীদের মিলন মেলায় গান পরিবেশন করবেন বীর বাহাদুর

NewsDetails_01

পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
বান্দরবানের ক্রিড়াঙ্গন থেকে সঙ্গীতাঙ্গন সব ক্ষেত্রে বিচরণ রয়েছে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুরের। সব সময় জেলার ক্রিড়াঙ্গন থেকে সঙ্গীতাঙ্গনসহ সব ক্ষেত্রকে এগিয়ে নিয়ে যেতে সংশ্লিষ্টদের প্রেরণার নাম বীর বাহাদুর। কারন এই মানুষটিই পাশে থাকে সংশ্লিষ্ট ক্ষেত্রে বিচরণ করা মানুষগুলোর পাশে, সু-সময়ে হোক আর দু:সময়ে হোক। তাই এবার আগামী ১৪ অক্টোবর বান্দরবানে অনুষ্ঠিত হতে যাওয়া সঙ্গীতশিল্পীদের মিলন মেলায় শিল্পীদের উৎসহ দিতে গান পরিবেশন করবেন বীর বাহাদুর।
নির্ভরযোগ্য সূত্র পাহাড়বার্তাকে জানান, বান্দরবান পার্বত্য জেলার সঙ্গীতাঙ্গনকে আগামীতে আরো এগিয়ে নেবার অংশ হিসাবে মিলন মেলার আয়োজন করছে বান্দরবানের নবীন ও প্রবীন শিল্পীরা। আর এই মেলায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন নিজে একাধিক গান পরিবেশন করে আয়োজনকে আরো আনন্দঘন করতে এবং দর্শকদের মাতিয়ে রাখতেও প্রস্তুতি নিচ্ছেন।
পার্বত্য প্রতিমন্ত্রীর এপিএস সাদেক হোসেন চৌধুরী পাহাড়বার্তাকে জানান, আগামী ১৪ অক্টোবর এই মিলন মেলার আয়োজন করা হচ্ছে এবং প্রতিমন্ত্রী মহোদয় উপস্থিত থেকে গানও পরিবেশন করবেন।
প্রসঙ্গত, সঙ্গীতশিল্পীদের মিলন মেলার স্থান এখনও নির্ধারণ না হলেও ধারণা করা হচ্ছে বান্দরবান শহরের রাজার মাঠ বা অরুণ সারকী টাউন হলে এই মিলন মেলার আয়োজন হতে পারে।

আরও পড়ুন