বান্দরবানে লোকনাথ ব্রহ্মচারী সেবাশ্রমের কমিটি গঠিত

NewsDetails_01

সভাপতি অজিত কান্তি দাশ, সাধারণ সম্পাদক ভবতোষ দাশ
বান্দরবানে রুপনগর (ফানছিঘোনা) কালাঘাটা শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী সেবাশ্রমের কমিটি গঠিত হয়েছে । গত শুক্রবার বান্দরবান সদরের রুপনগর (ফানছিঘোনা) কালাঘাটা শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী সেবাশ্রমে এই কমিটি গঠিত হয় । নব গঠিত কমিটিতে বান্দরবান পৌরসভার কাউন্সিলর অজিত কান্তি দাশকে সভাপতি ও ভবতোষ দাশকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় ।
৩২ সদস্য এই কমিটিতে উপদেষ্টা হিসেবে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,বিশিষ্ট ধর্মানুরাগী সাধন কান্তি দাশ,অর্পণ কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,বিশিষ্ট ব্যবসায়ী অমল কান্তি দাশ, বিশিষ্ট ধর্মানুরাগী অনিল কান্তি দাশ,অরুণ দত্ত,মিলন চক্রবর্তী ,নারায়ন বিশ্বাসকে উপদেষ্টা হিসেবে মনোনিত করা হয়।
কার্যকরী কমিটিতে অজিত কান্তি দাশ সভাপতি,অনিল কান্তি দাশ সহ-সভাপতি,কার্তিক কুমার দে সহ-সভাপতি,কাঞ্চন সিংহ সহ সভাপতি,ভবতোষ দাশ সাধারণ সম্পাদক,বাবুল বিশ্বাষ সহ-সাধারণ সম্পাদক,রাজু কর্মকার সহ-সাধারণ সম্পাদক ও শয়ন দাশ সহ-সাধারণ সম্পাদক, জয়ন্ত দাশ(ছোটন) অর্থ সম্পাদক,তপন পাল সহ- অর্থ সম্পাদক,আশিষ চৌধুরী সহ-অর্থ সম্পাদক,দেবব্রত দাশ (দেবু) সাংগঠনিক সম্পাদক, আশীষ চৌধুরী সহ-সাংগঠনিক সম্পাদক,তপন চক্রবর্তী সহ:সাংগঠনিক সম্পাদক,সুমন মল্লিক সহ:সাংগঠনিক সম্পাদক,বিশ্বজিৎ দাশ সাংস্কৃতিক সম্পাদক,উজ্বল দাশ সহ-সাংস্কৃতিক সম্পাদক,সুমন শীল সহ: সাংস্কৃতিক সম্পাদক, সুজিত দাশ সহ:সাংস্কৃতিক সম্পাদক,শিমুল দাশ প্রচার সম্পাদক,অনুপম আইচ সহ:প্রচার সম্পাদক,তিমির পাল সহ:প্রচার সম্পাদক,রতন চৌধুরী দপ্তর সম্পাদক,প্রতাপ চৌধুরী সহ:দপ্তর সম্পাদক,প্রদীপ চন্দ্র দে মহাপ্রসাদ বিতরণ সম্পাদক,প্রমোদ মল্লিক সহ:মহাপ্রসাদ বিতরণ সম্পাদক,নয়ন দাশ কার্যকরী সদস্য,আশুতোষ সেন কার্যকরী সদস্য নির্বাচিত হয় ।
কালাঘাটা রুপনগর (ফানছিঘোনা) শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী সেবাশ্রমের নব গঠিত কমিটির সাধারণ সম্পাদক ভবতোষ দাশ জানান, আগামী ২ বছর মেয়াদী এই কার্যকরী কমিটির মেয়াদ বলবৎ থাকবে এবং এই কমিটি সনাতন সম্প্রদায়ের বিভিন্ন উন্নয়নমুলক কাজে সহযোগিতা করে যাবে।

আরও পড়ুন