বান্দরবানে দুর্গাপূজায় চাঁদাবাজিতে ব্যস্ত ২ আনসার সদস্য !

NewsDetails_01

বান্দরবান শহরের রাজারমাঠের দুর্গা পূজায় চাঁদাবাজিতে ব্যস্ত আনসার সদস্য মকবুল ও কালাম
বান্দরবান শহরের রাজারমাঠের দুর্গা পূজায় চাঁদাবাজিতে ব্যস্ত আনসার সদস্য মকবুল ও কালাম
বান্দরবান শহরের রাজার মাঠে চলছে শারদীয় দূর্গোৎসবের অষ্টমী পূজা, আর পূজাকে কেন্দ্র করে দর্শনার্থীদের প্রচন্ড ভীড় থাকলেও সার্বিক নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আছে পুলিশসহ আনসারের বেশ কিছু সদস্য কিন্তু স্বয়ং নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যের বিরুদ্ধে উঠেছে চাঁদাবাজির অভিযোগ।
রবিবার রাত আটটা, স্পট বান্দরবান রাজারমাঠের দুর্গাপূজা প্রাঙ্গন। কেন্দ্রিয় দুর্গাপূজায় যখন দর্শনার্থীদের উপচে পড়া ভীড় তখন আনসারের দুই সদস্য ব্যস্ত সময় পার করছে চাঁদাবাজিতে, এমন অভিযোগ পূজা প্রাঙ্গনে আসা ব্যবসায়ী ও দর্শনার্থীদের । এই দুই আনসার সদস্যরা হলেন, মো: মকবুল ও মো: কালাম।
আরো জানা গেছে, তারা নিরাপত্তার দায়িত্বে থাকলেও যথাযথ দায়িত্ব পালন না করে পূজাকে ঘিরে রাজারমাঠে আসা বিভিন্ন হকারের কাছ থেকে ২০ থেকে ৫০ টাকা চাঁদা আদায় করছে, কেউ দিতে অপারগতা প্রকাশ করলে পূজায় আসা দোকান সরিয়ে দেবার হুমকি দিচ্ছে।
প্রত্যক্ষদর্শী অভি দাশ পাহাড়বার্তাকে বলেন, আমরা রাজার মাঠে বসে ফুসকা খাচ্ছি, এসময় আনসারের দুই সদস্য মাঠের হকারের কাছ থেকে টাকা দাবী করছে, আমরা কাছে আসতেই তারা পালিয়ে যায়।
এই ব্যাপারে নাগর দোলা নিয়ে আসা ভুক্তভোগী ব্যবসায়ি কামাল বলেন, আমার কাছ থেকে এই দুই সদস্য ৫০টাকা চাঁদা দাবী করে, আমি চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে তারা আমার সাথে হাতাহাতি শুরু করে।

আরও পড়ুন