বান্দরবানে উদ্ধার করা যায়নি নিখোঁজ ৪ জনকে : চলছে উদ্ধার তৎপরতা

NewsDetails_01

বান্দরবানের রুমা উপজেলার সড়ক পথের দলিয়ান পাড়া এলাকায় পাহাড় ধস
চার দিনের টানা বর্ষণে বান্দরবানের রুমা উপজেলার সড়ক পথের দলিয়ান পাড়া এলাকায় গত রোববার সড়কের উপর পাহাড় ধসে মাটি চাপা পড়ে নিখোঁজ ৪জন জনকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। নিখোঁজ রয়েছে সিংমেচিং , উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী মুন্নি বড়–য়ার, কৃষি ব্যাংক রুমা শাখার কর্মকর্তা গৌতম কুমার নন্দী ও রুমা ডাকঘরের পোষ্ট মাষ্টার রবিউল।
স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার পর জেলার দমকল বাহিনীর সদস্য, সেনা সদস্য ও রেডক্রিসেন্ট এর সদস্যরা উদ্ধার অভিযান চালালেও বৃষ্টির কারনে ঘটনাস্থলে ফের পাহাড় ধসের আশংখা থাকায় উদ্ধার অভিযানে ব্যাহত হচ্ছে বলে জানান দমকলকর্মীরা।
নিখোঁজ মুন্নি বড়–য়ার ভাই মোহনা টেলিভিশনের বান্দরবান প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন বলেন, সেনাসদস্য ও দমকলকর্মীরা উদ্ধার অভিযান চালালেও বৃষ্টির জন্য উদ্ধার কার্যক্রম চালাতে বেশ সমস্যা হচ্ছে।
এদিকে টানা বর্ষণে বান্দরবান চট্টগ্রাম সড়কের বাজালিয়া এলাকার সড়ক বন্যার পানিতে প্লাবিত হওয়ার কারনে এবং বান্দরবান রাঙামাটি সড়কের পলুপাড়া এলাকায় পানিতে প্লাবিত হওয়ার কারনে বান্দরবানের সাথে চট্টগ্রাম ও রাঙামাটির সড়ক যোগাযোগ ২য় দিনের মতো বিচ্ছিন্ন হয়ে আছে।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিক উল্লাহ বলেন, এখনও উদ্ধার অভিযান চলছে, উদ্ধারকর্মীরা নিখোঁজ ব্যক্তিদের উদ্ধার করার জন্য আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আরও পড়ুন