বাইশারীতে জে.এস.সি পরীক্ষায় অনুপস্থিত ১৩ ছাত্রছাত্রী

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারীতে জে.এস.সি পরীক্ষা অনুষ্ঠিত
বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারীতে জে.এস.সি পরীক্ষা অনুষ্ঠিত
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে সারা দেশের ন্যায় শুরু হয়েছে জে.এস.সি পরীক্ষা। মঙ্গলবার সকাল ১০ টায় বাইশারী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত পরীক্ষায় বাইশারী উচ্চ বিদ্যালয় ও ঈদগড় আমির মোহাম্মদ বদি উদ্দিন উচ্চ বিদ্যালয় মিলে রয়েছে মোট ৩৮১ জন পরীক্ষার্থী। তার মধ্যে ছাত্র সংখ্যা ১৬২ জন এবং ছাত্রী সংখ্যা ২১৯ জন। তৎমধ্যে উপস্থিত রয়েছে ৩৬৮ জন এবং অনুপস্থিত রয়েছে ১৩ জন পরীক্ষার্থী।
সকাল ১০ টায় বাইশারী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত জে.এস.সি পরীক্ষা শান্তিপূর্ণ ভাবে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই ১ম দিন অতিবাহিত হয়েছে বলে জানালেন হল সুপার ঈদগড় আমির মোহাম্মদ বদিউদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম. মতিলাল সিকদার ও সচিব বাইশারী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক বাবু শ্রীবাস চন্দ্র দাস।
সরজমিনে পরীক্ষা কেন্দ্রে গিয়ে দেখা যায়, মনোরম পরিবেশে পুলিশি নিরাপত্তায় ছাত্র-ছাত্রীরা পরীক্ষা দিচ্ছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে বাইশারী তদন্ত কেন্দ্রের সহকারী ইনচার্জ এ.এস.আই ওমর ফারুক সঙ্গীয় ফোর্সসহ মোতায়েন রয়েছে। চিকিৎসা সেবায় নিয়োজিত রয়েছেন বাইশারী স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী মেডিক্যাল অফিসার মোঃ নুরুল আমিন।
পরীক্ষা কেন্দ্রের দায়িত্বে নিয়োজিত উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি একটি বাড়ী একটি খামার প্রকল্পের সমন্বয়কারী মহি উদ্দিন জানান, শান্তিপূর্ণ ভাবেই প্রথম দিনের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে এবং আগামীতেও সকল পরীক্ষা শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে। তাই তিনি এ বিষয়ে এলাকার সচেতন মহলেরও সহযোগীতা কামনা করেছেন।

আরও পড়ুন