পার্বত্য এলাকার শিক্ষক সংকট দূর হবে : বান্দরবানে শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি

NewsDetails_01

বান্দরবানের অরুণ সারকি টাউন হলে শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিসহ অন্যরা
পার্বত্য এলাকা শিক্ষা ক্ষেত্রে পিছিয়ে পড়ে থাকবে না,পাহাড়ের জন্য যা যা প্রয়োজন বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার প্রতিশ্রুতিতে আগামী দিনে বাস্তবায়িত হবে, পার্বত্য এলাকায় শীঘ্রই শিক্ষক সংকট দূর হবে এমনটাই মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।
আজ বুধবার সকালে বান্দরবানের অরুণ সারকি টাউন হলে শিক্ষার জন্য আলো ও সোলার চালিত মাল্টিমিডিয়া ক্লাসরুমের সরাঞ্জাম প্রদান অনুষ্টান শেষে সাংবাদিকদের শিক্ষা মন্ত্রী এসব কথা বলেন। এসময় শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপি আরো বলেন,বান্দরবানে আবাসিক বিদ্যালয় হবে, বান্দরবান বিশ্ববিদ্যালয়ের কাজ চলমান রয়েছে, এখানে পলিটেকনিক্যাল ইনিস্টিটিউট ও হবে। তিনি এসময় আরো বলেন, প্রাকৃতিক সৌন্দর্য্যময় এই বান্দরবানে দেশের বিভিন্ন প্রান্তের ছাত্র-ছাত্রীরা ছুটে আসবে এবং শিক্ষার জন্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে ভর্তি হয়ে উন্নত শিক্ষা গ্রহণ করতে পারবে।
অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো:সোহরাব হোসাইন,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সচিব মো:মেসবাহুল ইসলাম,বান্দরবানের জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম,পুলিশ সুপার জাকির হোসেন মজুমদারসহ শিক্ষা মন্ত্রনালয়ের বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তা ও শিক্ষক শিক্ষিকারা উপস্থিত ছিলেন।
অনুষ্টানের শেষে শিক্ষার জন্য আলো ও সোলার চালিত মাল্টিমিডিয়া ক্লাসরুমের জন্য বিভিন্ন সরাঞ্জাম প্রদান করেন শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপি।

আরও পড়ুন