নাইক্ষ্যংছড়ির সাবেক চেয়ারম্যান তোফায়েল আটক

NewsDetails_01

তোফায়েল আহম্মেদ
তোফায়েল আহম্মেদ
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বহুল আলোচিত সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহম্মেদকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। রোববার দুপুর আড়ায়টার দিকে জেলা শহরের রাজার মাঠ থেকে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ দল তাকে আটক করে। বর্তমানে তাকে জিজ্ঞাসাবাদ করছে গোয়েন্দা পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে,শহরের রাজার মাঠ এলাকায় ঘুরাঘুরি করার সময় গোয়েন্দা পুলিশের বিশেষ দল তাকে আটক করে, এসময় তার সাথে তার শ্যালক রাকিবসহ কয়েকজন লোক ছিলেন এবং পরে ডিবি কার্যালয়ে এনে তাকে জিজ্ঞাসাবাদ করছে । তবে কি কারনে এবং কোন মামলায় তাকে আটক করা হয়েছে এই ব্যাপারে তথ্য জানা যায়নি।
আরো জানা গেছে, কক্সবাজারের রামু বৌদ্ধবিহারে হামলার মামলার আসামি বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান জামায়াত নেতা তোফায়েল আহম্মদকে গত ১১ জানুয়ারি ঢাকার সুন্দরবন হোটেলের ৩১৮ নম্বর কক্ষ থেকে একটি পিবিআই দল গ্রেফতার করে এবং চলতি মাসের প্রথম সপ্তাহে তিনি হাইকোর্ট থেকে জামিন নিয়ে বের হলে এতদিন আত্মগোপনে ছিলেন।
এই ব্যাপারে তোফায়েল আহম্মেদের শ্যালক রাকিব পাহাড়বার্তাকে বলেন, কোন কারন ছাড়াই তোফায়েলকে রাজারমাঠ এলাকা থেকে আটক করে নিয়ে যায়।

আরও পড়ুন