অসুস্থ বিএনপির নেতা আব্দুল কুদ্দুসের পাশে বীর বাহাদুর

NewsDetails_01

অসুস্থ বিএনপির নেতা আব্দুল কুদ্দুসের পাশে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
সহ অবস্থানের রাজনীতি বলুন বা সম্প্রিতীর রাজনীতি বলুন,তা কেবল বান্দরবানেই সম্ভব। আর এর পেছনে সবচেয়ে বেশি অবদান রাখা মানুষটির নাম বান্দরবান থেকে পাঁচবার নির্বাচিত সাংসদ সদস্য বীর বাহাদুর এর। আর সেই বিষয়টি তিনি ফের প্রমান করলেন অসুস্থ বিএনপির নেতার পাশে থেকে।
স্থানীয় সূত্রে জানা গেছে,গত শনিবার সন্ধ্যায় জেলার রুমা উপজেলা থেকে সরকারি সফর শেষ করে বান্দরবান এসেই জেলা সদরের আর্মিপাড়াস্থ বাসভবনে জেলা বিএনপির অন্যতম নেতা ও সদর উপজেলা চেয়ারম্যান অসুস্থ আব্দুল কুদ্দুসকে দেখতে প্রতিমন্ত্রী বীর বাহাদুর ছুটে যান। এসময় প্রতিমন্ত্রীর সাথে আরো উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ক্যাসা প্রু, অতিরিক্ত জেলা প্রশাসক মো:শফিউল আলম,অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,তিং তিং ম্যা,বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার অমল কান্তি দাশসহ প্রমুখ ।
এসময় প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি অসুস্থ আব্দুল কুদ্দুস চেয়ারম্যানের পাশে বসে শারীরিক অবস্থার খবর নেন এবং তাকে সুস্থ হয়ে আবার জনগণের সেবা করার জন্য আহবান জানান।
প্রসঙ্গত,কোরবানীর ঈদের দুদিন আগ থেকে টাইফয়েড রোগে আক্রান্ত হয়ে নিজ বাসভবনে বিশ্রামে রয়েছেন বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ।

আরও পড়ুন