শুধু ব্যবসা করলে হবে না ,সেবার মান আরো বাড়াতে হবে : বীর বাহাদুর

NewsDetails_01

বান্দরবানের ইমানুয়েল মেডিকেল সেন্টারের সম্প্রসারিত ভবনের উদ্বোধন করছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
শুধু ব্যবসা করলে হবে না,সেবার মান ও আরো বাড়াতে হবে। রোগীরা সেবা নিতে এসে যাতে প্রতারিত না হয় আর সঠিক সেবা পেয়ে সুস্থ হয়ে ওঠে তার জন্য সবাইকে নজর রাখতে হবে। মঙ্গলবার সকালে বান্দরবানের ইমানুয়েল মেডিকেল সেন্টারের সম্প্রসারিত ভবনের উদ্বোধনী অনুষ্টানে এমন মন্তব্য করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় প্রতিমন্ত্রী আরো বলেন,স্বাস্থ্য সেবা যেখানে ভালো সেখানে রোগীরা এমনিতেই চলে আসবে,আর যাদের সেবার মান ভালো নয় সেখানে রোগীর উপস্থিতি কম থাকবে এটাই স্বাভাবিক। প্রতিদিন অসংখ্য মেডিকেল সেন্টারসহ বিভিন্ন প্যাথলজী খুলছে বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্টান,কিন্তুু যুগের সাথে তাল মিলিয়ে বিশেষজ্ঞ ডাক্তার ও আধুনিক যন্ত্রপাতি নিয়ে যেসব প্রতিষ্টান রোগীদের সর্বোত্তম সেবা দিচ্ছে তারাই আজ সবার পরিচিত ও সকলের আশ্রয়স্থলে পরিণত হয়ে ওঠেছে।
ইমানুয়েল মেডিকেল সেন্টারের চেয়ারম্যান লক্ষীপদ দাসের সভাপতিত্বে এসময় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো:যুবায়ের সালেহীন এসইউপি,এনডিইউ ,পিএসসি, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী,অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরুজ্জামান,পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্য সা প্রু, সদস্য মোজাম্মেল হক বাহাদুর,সিভিল সার্জন ডা:অং সুই প্রু, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা:অংচালু ,বান্দরবান সদর হাসপাতালের সাবেক আবাসিক মেডিকেল অফিসার ডা:সমীরণ নন্দীসহ সরকারি বেসরকারী কার্যালয়ের উর্ধতন কর্মকর্তারা।
প্রসঙ্গত,২০১৪ সালের ২৩ জুলাই বান্দরবানে রোগীদের উন্নত সেবা প্রদানের জন্য বান্দরবানের রাজার মাঠের পুলিশ প্লাজায় ১০টি আবাসিক কেবিনসহ আধুনিক মেডিকেল যন্ত্রপাতি নিয়ে যাত্রা শুরু করে ইমানুয়েল মেডিকেল সেন্টার। আর ২৬ ডিসেম্বর আবারো জমঁকালো অনুষ্টানের মধ্য দিয়ে মেডিকেল সেন্টারের ভবন সম্প্রসারণ ও ২০টি আবাসিক কেবিনসহ নিত্য নতুন ডায়গনিষ্টিক মেশিন ও বিশেষজ্ঞ ডাক্তার নিয়ে বান্দরবানবাসীকে আবারো আর উন্নত চিকিৎসা সেবা দেওয়ার প্রত্যাশা ব্যক্ত করে ইমানুয়েল মেডিকেল সেন্টারের পরিচালনা পর্ষদ।

আরও পড়ুন