লামায় দিনব্যাপী ফ্রি চিকিৎসা দিয়েছে সেনাবাহিনী

NewsDetails_01

লামায় দিনব্যাপী ফ্রি চিকিৎসা দিচ্ছেন সেনাবাহিনীর সদস্যরা
বান্দরবানের লামা উপজেলায় দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা দিয়েছে সেনাবাহিনী। মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে দু:স্থ ও অসহায় ৫ শতাধিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠি ও বাঙ্গালীদের মাঝে এ চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ দেয়া হয়।
আলীকদম সেনাবাহিনীর জোন কমান্ডার লে. কর্ণেল মোহাম্মদ মাহবুবুর রহমান (পিএসসি) ফ্রি চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন। এ সময় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিংপ্রু মার্মা, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামানসহ পরিষদের সকল সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সেনাবাহিনীর ক্যাপ্টেন ডা. আসিফুর রহমান ও ক্যাপ্টেন ডা. নিগার সুলতানার নেতৃত্বে সদস্যরা চিকিৎসা কার্যক্রম পরিচালনা করেন।
চিকিৎসা সেবা নিতে যাওয়া বালুচরপাড়ার বাসিন্দা ম্রাখাইচিং মার্মা ও পোয়াংচিংউ জানায়, তাঁরা সেনাবাহিনীর কাছ থেকে ফ্রি ব্যবস্থাপত্র ও ভালোমানের ঔষুধ পেয়েছেন, এ জন্য তারা খুবই খুশি।
এ বিষয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা বলেন, ইউনিয়নের দূর্গম এলাকার অনেক দরিদ্র নারী-শিশুসহ বিভিন্ন বয়সের মানুষ ফ্রি চিকিৎসা সেবা পেয়ে উপকৃত হয়েছেন। রুপসিপাড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আলীকদম জোনের এই মহতি উদ্যোগকে স্বাগত জানান তিনি।

আরও পড়ুন