লামায় চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের শ্রেণী কার্যক্রম উদ্বোধন

NewsDetails_01

লামায় চাম্বি কলেজের শ্রেণী কার্যক্রম উদ্বোধন করেন, অতিরিক্ত জেলা প্রশাসক ফরিদুল আলম
বান্দরবানের লামা উপজেলার আজিজনগর চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের শ্রেণী কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মফিদুল আলম শ্রেণী কার্যক্রমের উদ্বোধন করেন।
বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আজিজনগর হর্টিকালচার উদ্যান সহকারী কর্মকর্তা সালাহ উদ্দিন, চাম্বি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিনা ইয়াছমিন। এতে অন্যদের মধ্যে অভিভাবক কমিটির সদস্য মোক্তার আহমদ চৌধুরী, মোখলেছুর রহমান বিপ্লব, বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সদস্য আবু ছালেহ, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল শুক্কুর, সাংবাদিক এ কে এম নাছির উদ্দিন, আমজাদ হোসেন চৌধুরী, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, অভিভাবকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদু ছত্তার।
উল্লেখ্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুরের একান্ত সহযোগিতায় চলতি বছরের ১ জুন শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষা কার্যক্রম পরিচালনা করার জন্য অনুমতি প্রদান করে শিক্ষা মন্ত্রণালয়।

আরও পড়ুন