রুমা বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ

NewsDetails_01

পিএসসি পরীক্ষায় টেলেন্টপুলে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে ক্রেস্ট তুলে দেন এসএমসি‘র সভাপতি শৈহ্লাচিং মারমা
বান্দরবানের রুমা উপজেলার রুমা বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণী ও শিক্ষার্থী সম্বর্ধনা অনুষ্ঠান বুধবার বেলা ১১টায় বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অংথোয়াইচিং মারমা।
রুমা প্রেস ক্লাবের সভাপতি ও বিদ্যালয় পরিচালনা কমিটি(এসএমসি)“র সভাপতি শৈহ্লাচিং মারমার সভাপতিত্বে বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মহিলা ভাইস চেয়ারম্যান জিংএংময় বম, থানা অফিসার্স ইনচার্জ মোহাম্মদ শফিকুর ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বেলাল হোছাইন, অগ্রবংশ অনাথালয়ের পরিচালক উ: নাইন্দিয়া ভান্তে, রেমাক্রী প্রাংসা ইউপি চেয়ারম্যান জিরা বম, প্রধান শিক্ষক মংচিংথোয়াই মারমা ও অভিভাবক সুবাস ত্রিপুরা প্রমুখ।
আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোহাম্মদ মামুন, রুমা সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল আজিজ, সরকারি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক চনুমং মারমা, আ¤্রকানন পরিচালক রুইবেঅং মাষ্টার, ঘোনা পাড়া প্রধান শিক্ষক উক্যসিং মারমা ও বেথেল পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাললিয়ান তোয়াং বম প্রমুখ।
অনুষ্ঠান শেষে ২০১৬সালে অনুষ্ঠিত জেএসসি ও পিএসসি পরীক্ষায় জিপিএ- ৫ প্রাপ্ত, বৃত্তি প্রাপ্ত, কৃতি শিক্ষার্থী, প্রথম থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত ১ম, ২য় ও তয় স্থান অধিকারী শিক্ষার্থী সহ বিভিন্ন সময়ে বিভিন্ন প্রতিযোগিতায় সাফল্য লাভ করা মোট ৫শত ২২জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়।

আরও পড়ুন