বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির সভাপতি নাছির, সম্পাদক মংওয়াইচিং

NewsDetails_01

বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির সভাপতি নাছির, সম্পাদক মংওয়াইচিং
র্দীঘ এক যুগ পর বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির কার্যনির্বাহী কমিটি পুর্নগঠিত হয়েছে।১৫ সদস্যের পুর্নগঠিত কমিটিতে আবারো সভাপতি মনোনিত হলেন সাবেক ফুটবলার ও সংগঠক মো. নাছির উদ্দীন আর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন সাবেক ফুটবলার মংওয়াইচিং মারমা। কোষাধ্যক্ষ মনোনিত হয়েছেন ক্যহ্লাছেন রাখাইন।
তবে কমিটির অন্য সদস্যদের নাম এখনো জানা যায়নি।
গত শুক্রবার রাতে শহরের একটি হোটেলে খেলোয়াড় সমিতির জরুরী বৈঠকে সাবেক ফুটবলারদের উপস্থিতিতে সকলের সম্মতিতে নতুন এ কমিটি গঠন করা হয়। এসময় জেলার সাবেক ফুটবলার সংগঠক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
ফুটবল খেলোয়াড় সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও ফুটবলার রফিকুল আলম জানান, র্দীঘদিন ধরে ফুটবল খেলোয়াড় সমিতিতে অচলাবস্থা চলে আসছিল। এবার সংগঠনকে সচল করতে কমিটিতে কিছুটা পর্রিবতণ আনা হয়েছে। তিনি আরো বলেন, এই কমিটির সদস্যরা সংগঠনের গঠণতন্ত্র অনুযায়ী তাদের নিজ নিজ দায়িত্ব পালন করবেন। আগামি দুই বছর পর নিয়মানুযায়ী নতুন নেতৃত্ব দায়িত্ব নেবেন।
এদিকে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি নাছির উদ্দীন বলেন, ঝিমিয়ে পড়া ফুটবল খেলোয়াড় সমিতিকে সচল করার উদ্যোগ নেয়া হয়েছে। সকলকে সাথে নিয়ে জেলার ফুটবলারদের উন্নয়নসহ ফুটবল খেলার প্রসারে এই কমিটি দায়িত্ব পালন করবে।
সংগঠনের নতুন দায়িত্ব নেয়া সাধারণ সম্পাদক মংওয়াইচিং মারমা বলেন, জেলার ফুটবল খেলোয়াড়দের কল্যানে এবং ফুটবল খেলাকে ছড়িয়ে দিতে আমাদের এই নতুন কমিটি কাজ করে যাবে। আশা করি আমরা সকলের সহযোগিতা পাবো।
এর আগে ২০০৪ সালে বান্দরবানে ফুটবলারদের সংগঠন হিসেবে আত্বপ্রকাশ করে ফুটবল খেলোয়াড় সমিতি। এরপর বিভিন্ন ফুটবল আয়োজন করে তারা। তবে ২০০৮ সালের পর থেকে এর কার্যক্রম স্তিমিত হয়ে পড়লে আবারো সংগঠনকে ঢেলে সাজানোর উদ্যোগ নেন বান্দরবানের সাবেক ফুটবলাররা।

আরও পড়ুন