বান্দরবানে দৈনিক প্রথম আলো’র ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

NewsDetails_01

বান্দরবানে দৈনিক প্রথম আলো’র ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে অতিথিরা
জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে বান্দরবান দৈনিক প্রথম আলো পত্রিকার ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। রবিবার বিকালে বান্দরবান কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথম আলো পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রাজেশ দাশ এর সঞ্চলনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ,প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাবেক সাধারণ সম্পাদক মিনারুল হক,বান্দরবান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক রাহুল কান্তি বড়ুয়া, জিরকুং সাহু, সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সম্পদ বড়ুয়া, ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সীমা দাশ, প্রথম আলো বন্ধুসভার সভাপতি মঈনুদ্দিন আহম্মদ রাজু, দৈনিক প্রথম আলো পত্রিকার বান্দরবান প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমাসহ বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিরা।
অনুষ্ঠানে বক্তরা প্রথম আলো পত্রিকার সফলতা কামনা করেন এবং দেশের জনপ্রিয় এই পত্রিকায় যাত্রাশুরুর পর থেকে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে দেশের সংবাদ মাধ্যমে স্থান করে নিয়েছে। এই ধারা অব্যাহত রেখে আগামিতে দেশকে আরো এগিয়ে নিয়ে যাবে এমন প্রত্যাশা করে সবাইকে প্রথম আলো পত্রিকা পাঠের আহব্বান করেন।

আরও পড়ুন