বান্দরবানে ট্রাক চাপায় শিক্ষক নিহত

NewsDetails_01

বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের আইসিটি বিভাগের শিক্ষক শওকত হোসেন
বান্দরবানে ট্রাকের চাপায় এক শিক্ষকের মৃত্যু হয়েছে। শনিবার সদর উপজেলার মেঘলায় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শিক্ষক শওকত হোসেন বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের আইসিটি বিভাগের শিক্ষক ও চট্টগ্রামের পদুয়া ৪নং ওয়ার্ডের মীরাপাড়া গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে,শনিবার দুপুরে জেলা শহরের মেঘলা এলাকায় কলা বোঝায় একটি ট্রাক মোটর সাইকেলকে চাপা দিলে মোটর সাইকেল চালক শিক্ষক শওকত নিহত হয়। দুর্ঘটনায় মাথায় প্রচুর রক্তক্ষরণ হওয়ার কারনে ঘটনাস্থলেই মারা যান শওকত হোসেন।
ঘটনার পর লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর ড্রাইভার পলাতক রয়েছে, ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করে পুলিশ।
বান্দরবান জেলা প্রশাসক ও কালেক্টরেট স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি দিলীপ কুমার বণিক জানান, নিজ বাড়ি থেকে মোটরসাইকেযোগে শওকত হোসেন স্কুলে আসার পথে মেঘলা টিটিসি সংলগ্ন এলাকায় পৌঁছালে ট্রাক চাপায় ঘটনাস্থলেই মারা যান।
এদিকে দুর্ঘটনার খবর পেয়ে সদর হাসপাতালে ছুটে যান পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, জেলা প্রশাসক দীলিপ কুমার বণিকসহ বিভিন্ন রাজনৈতিক ও সরকারী কর্মকর্তা এবং সহকর্মী শিক্ষকরা। শিক্ষকের মৃত্যু শিক্ষা প্রতিষ্ঠানটিতে শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন