বান্দরবানে জেলা-ব্র্যান্ডিং প্রশিক্ষণ কর্মশালা

NewsDetails_01

বান্দরবানে জেলা-ব্র্যান্ডিং প্রশিক্ষণ কর্মশালা
বান্দরবানে জেলা-ব্র্যান্ডিং প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দিদারে আলম মোঃ মাকসুদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারসহ বিভিন্ন সরকারী বেসরকারী অফিসের উর্ধ্বতন কর্মকতা ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
কর্মশালায় জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক বলেন, বাংলাদেশের বিভিন্ন জায়গায় ইলিশ মাছ আছে। তারপরও চাঁদপুরকে বলা হয় ইলিশের বাড়ি। এমনি করে বাংলাদেশেও বিভিন্ন পর্যটন কেন্দ্র থাকলেও সকলে যেন সহজেই বুঝতে পারে বান্দরবান পর্যটন কেন্দ্রের নগরী, সে লক্ষ্যে পর্যটকদের আরো আধুনিক সেবা প্রদান ও নিরাপত্তা নিশ্চিত করার জন্য সু-উচ্চ পাহাড়,নদী, ঝিরি, ঝরণাসহ সব কিছু মিলিয়ে একটি আকর্ষণীয় পর্যটক বান্ধব জেলা হিসেবে বান্দরবানকে বিশ্বের সবখানে পরিচিত করতে জেলা প্রশাসক সকলকে অনুরোধ জানান।
কর্মশালায় জেলার ঐতিহ্যবাহী পর্যটনকেন্দ্রগুলোকে আরো আধুনিকায়নের জন্য বিভিন্ন প্রস্তাবনা পেশ করা হয় এবং জেলা প্রশাসন পরিচালিত নীলাচল, শৈলপ্রপাত,প্রান্তিক লেক,চিম্বুকসহ সকল পর্যটন কেন্দ্রগুলোর সৌন্দর্য্য বর্ধন ও পর্যটকবান্ধব হিসেবে গড়ে তোলার আশ্বাস প্রদান করা হয়।

আরও পড়ুন