বান্দরবানে আসছেন কন্ঠ শিল্পী এন্ড্রু কিশোর ও কনক চাঁপা

NewsDetails_01

কন্ঠ শিল্পী এন্ড্রু  কিশোর ও কনক চাঁপা
কন্ঠ শিল্পী এন্ড্রু কিশোর ও কনক চাঁপা
পাহাড়ের প্রাণের উৎসব মাহা ‘ওয়াগ্যোয়াই পোয়েঃ অনুষ্ঠানের রং ছড়িয়ে পড়েছে পাহাড়ী পল্লীর আনাচে-কানাচে। আর এই উৎসব আনন্দের মাত্রা আরো বাড়িয়ে দিতে যেন বান্দরবানে আসছেন এন্ড্রু কিশোর ও কনক চাঁপা। সোমবার বান্দরবান পার্বত্য জেলা পরিষদের আয়োজনে স্থানীয় রাজার মাঠে মাহা ‘ওয়াগ্যোয়াই পোয়েঃ সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশের এই দুই গুনি কন্ঠ শিল্পী সংগীত পরিবেশন করবেন।
পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা’র সভাপতিত্বে‘ওয়াগ্যোয়াই পোয়েঃ;র উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা, বান্দরবান সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন পিএসসি, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক,জেলা পুলিশ সুপার সঞ্জিত রায়, পৌর মেয়র ইসলাম বেবীসহ অনেকে।
এই ব্যাপারে পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ পাহাড়বার্তাকে বলেন,‘ওয়াগ্যোয়াই পোয়েঃ তথা প্রবারণা পূর্ণিমা অনুষ্ঠানের সব প্রস্তুতি শেষের পথে, সুষ্ঠ ভাবে অনুষ্ঠান শেষ করতে আমরা প্রস্তুত।
তিন পার্বত্য জেলার প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিত্ব,সাংবাদিক ও স্থানীয় জনপ্রতিনিধিদের ইতিমধ্যে উক্ত অনুষ্ঠানে আমন্ত্রন জানানো হয়েছে। দেশের এই জনপ্রিয় দুই গুনী শিল্পীর প্রথমবারের মতো বান্দরবানে আগমনকে কেন্দ্র করে উৎসবস্থলের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

NewsDetails_03

পাহাড়বার্তায় আরো পড়ুন

. এক নজরে এন্ড্রু কিশোর
. এক নজরে কনক চাঁপা

আরও পড়ুন