বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপারের বাইশারী তদন্ত কেন্দ্র পরিদর্শন

NewsDetails_01

নাইক্ষ্যংছড়ির বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রে বৃক্ষ রোপন করছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কামরুজ্জামান
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার আওতাধীন বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শন করেছেন জেলা অতিরিক্ত পুলিশ (প্রশাসন) সুপার মোঃ কামরুজ্জামান। মঙ্গলবার সকাল ১০ টায় তিনি বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্র এলাকায় পৌছে সশস্ত্র সালাম গ্রহণ করেন। পরে তিনি নব নির্মিত কমপ্লেক্স ও ব্রাক ভবন পরিদর্শন করে আম ও লিচু চারা গাছ রোপন করেন।
পরে তদন্ত কেন্দ্রে কর্মরত পুলিশ সদস্য সহ এলাকার গন্যমান্য ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভা করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ কামরুজ্জামান। এসময় তিনি এলাকার সার্বিক আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ রাখাসহ বিভিন্ন নির্দেশনা মূলক উপদেশ প্রদান করেন পুলিশ বাহিনীকে। পাশাপাশি এলাকাবাসীকে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে সার্বিক সহযোগীতা করার আহবান জানান।
এসময় নাইক্ষ্যংছড়ির বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ উপ-পরিদর্শক আবু মুসা, ইউপি চেয়ারম্যান মোঃ আলম, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মংথোয়াইলা মার্মা, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আবদুল হামিদ, ক্রীড়া সম্পাদক আবদুর রশিদ, নির্বাহী সদস্য মুফিজুর রহমান, ইউপি সদস্য আনোয়ার সাদেক, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এসএনকে রিপন প্রমুখ উপস্থিত ছিলেন।
বাইশারীত তদন্ত কেন্দ্র ইনচার্জ উপ-পরিদর্শক আবু মুসা জানান, অতিরিক্ত পুলিশ সুপার মহোদয়ের বৃক্ষ রোপন অভিযানের অংশ হিসাবে প্রায় তিন শতাধিক বিভিন্ন জাতের চারা গাছ রোপন করা হচ্ছে।

আরও পড়ুন