নাইক্ষ্যংছড়িতে চাঁদের গাড়ী খাদে : আহত ৭

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি-দৌছড়ি সড়কে চাঁদের গাড়ী খাদে পড়ে আহতরা
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি-দৌছড়ি সড়কে চাঁদের গাড়ী খাদে পড়ে ৭ ব্যক্তি আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে দৌছড়ি ইউনিয়নের হাজিরমাঠ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলেন, আবুল হোছন, আলী আহমদ, ছকিনা খাতুন, নুর বাহার, জান্নাত আরা, দিলারা বেগম ও গাড়ী চালক মো: আবছার।
স্থানীয় সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে চাঁদের গাড়ী যোগে দৌছড়ি ইউনিয়নের লেমুছড়ি থেকে রামু উপজেলার গর্জনীয়া বাজারে সাওদাপাতি ক্রয় করতে আসছিল তারা। গাড়ীটি হাজিরমাঠ এলাকায় পৌছলে পিছন থেকে এক যাত্রী চলন্ত অবস্থায় নেমে পড়ে। হেলফার না থাকায় চালক পিছনে ফিরা মাত্র গাড়ীটি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পার্শ্বে খাদে পড়ে যায়। এতে ৫ নারী সহ দুই পুরুষ আহত হয়।
তাৎক্ষনিক আহতদের উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে দূর্ঘটনায় কোন ব্যক্তি নিহত হওয়ার খবর পাওয়া যায়নি। খবর পেয়ে তাৎক্ষনিক নাইক্ষ্যংছড়ি ৩১ বিজিবি ব্যাটালিয়ানের একটি মেডিক্যাল টিম হাসপাতালে আহতদের চিকিৎসা সেবা দিতে যান।ঘটনার পর স্থানীয় উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক আবু তাহের কোম্পানী, নাইক্ষ্যংছড়ি সদর ইউপির চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী ও ইউপি সদস্য মো: ইমরান।
এই ব্যাপারে নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালের কর্মরত ডাক্তার সালমান করিম খাঁন বলেন, আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

আরও পড়ুন