একমাত্র পুলিশ এই জনগণের আসল বন্ধু : প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি

NewsDetails_01

বান্দরবান জেলা পুলিশ অফিসার্স মেস এর ভিত্তি প্রস্তর স্থাপন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। ছবি-রাহুল বড়ুয়া ছোটন
একমাত্র পুলিশ এই জনগণের আসল বন্ধু, রবিবার সকালে বান্দরবান জেলা পুলিশ অফিসার্স মেস এর ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে এমন কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
তিনি আরো বলেন,প্রতিটা ক্ষেত্র একটি নেতা প্রয়োজন যে নেতার দেখানো পথ অনুসরণ করে নিজেদের কার্যক্রমকে সামনের দিকে নিয়ে যাওয়া যায়, যেমনটি পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। তিনি বান্দরবানে আসার পর থেকে বান্দরবানে বিভিন্ন উপজেলা পর্যায়ের থানা ভবন থেকে শুরু করে প্রতিটা ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। আমার মতে দেশের সকল জনগণকে সঠিক নিরাপত্তা প্রদানের মাধ্যমে দেশ উন্নয়নে পুলিশের ভূমিকা অপরিসীম।
গণপূর্ত বিভাগের অর্থায়নে ৩ কোটি ৭৬ লাখ টাকা ব্যয়ে ৬ তলা বিশিষ্ট ১টি অফিসার্স মেস নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শম্পা রাণী সাহার সঞ্চালনায় পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী,অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আলী হোসেন,মোহাম্মদ কামরুজ্জামান, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আ.ন.ম মাজাহারুল ইসলাম, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস,সদস্য মোজাম্মেল হক বাহাদুর,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল আজিজ,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ,পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশসহ জেলা পুলিশের কর্মকর্তাগণ ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

আরও পড়ুন