আগামী শনিবার থানচি যাচ্ছেন বীর বাহাদুর

NewsDetails_01

পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর (উশেসিং) এমপি আগামী শনিবার বান্দরবানের থানচি উপজেলা সফরে যাচ্ছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, আগামী শনিবার সকালে থানচি উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপস্থিত হবেন। এ উপলক্ষ্যে উপজেলা পরিষদ, প্রশাসন যৌথ উদ্যোগে সকল প্রস্তুতি সম্পন্ন করা করেছে। বীর বাহাদুরের থানচি আগমনকে কেন্দ্র করে শুভেচ্ছা জানাতে আওয়ামী লীগের নেতা কর্মীরা সাংগু সেতুর শেষ অংশে ও বাস ষ্টেশন সংলগ্ন এলাকা তোরন নির্মান করছে ।
তিনি সরকারী উন্নয়ন তহবিল থেকে নব নির্মিত ও বাস্তবায়িত বেশ কয়েকটি প্রকল্পের শুভ উদ্ভোধন ও নতুন প্রকল্পের ভিত্তিপ্রস্ত উদ্ভোধন করে জনসাধারনে ব্যবহারের উপযোগী করে তুলবেন।
প্রকল্পের থানচি কলেজ ভবন ,ফায়ার সার্ভিস ষ্টেশন ভবন,উপজেলা নির্বাহী কর্মকর্তার বাস ভবন, ভিত্তিপ্রস্তর উদ্ভোধন ও উপজেলা পরিষদের পুরনো ভবন নবায়ন ও সংস্কারের শুভ উদ্ভোধন করবেন। এছাড়াও স্থানীয় দরিদ্র লোকদের মাঝে মানবিক সহায়তা প্রদান বেশ কয়েকটি সোলার প্যানেল বিতরণ করবেন ।
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি আগমনে উপলক্ষ্যে নব নির্মিত ভবন, রাস্তা ইত্যাদিতে নতুন রুপে সাজানো হয়েছে।
উপজেলা প্রশাসনে সূত্রে জানা যায়, প্রতিমন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি সাথে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার,পার্বত্য উন্নয়ন বোর্ড এর নির্বাহী প্রকৌশলী, জেলা পরিষদ নির্বাহী প্রকৌশলী ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে নির্বাহী প্রকৌশলীরা সাথে থাকবেন বলে আশা করছেন।
থানচি উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমা জানান, থানচিবাসীদের প্রাণ প্রিয় নেতা পার্বত্য বীরকে আমাদের অফুরন্ত ভালবাসা শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে বরণ করার জন্য ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

আরও পড়ুন