এশিয়ান ট্যুরিজম ফেয়ারে বান্দরবান জেলা প্রশাসন

NewsDetails_01

এশিয়ান ট্যুরিজম ফেয়ারে বান্দরবান জেলা প্রশাসন এর স্টল
এশিয়ান ট্যুরিজম ফেয়ারে বান্দরবান জেলা প্রশাসন এর স্টল
জেলার পর্যটন শিল্পকে সবার কাছে তুলে ধরতে এশিয়ান ট্যুরিজম ফেয়ারে সরকারি স্টল হিসেবে প্রথমবার যুক্ত হয়েছে বান্দরবান জেলা প্রশাসন। বৃহস্পতিবার বান্দরবান জেলা প্রশাসনের ৬৯ নম্বর স্টলে ভ্রমণপিপাসুদের ভিড় দেখা গেছে। স্টলে স্থান পেয়েছে বান্দরবান জেলার বিভিন্ন দর্শনীয় স্থানের ছবি ও তথ্য।
বান্দরবান জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, জেলার নীলাচল, নীলগিরি,চিম্বুক, শৈলপ্রপাত, রেমাক্রি,নাফাকুম, প্রান্তিক লেক,মেঘলাসহ জেলার আদিবাসীদের ইতিহাস ও সাংস্কৃতিক ঐতিহ্যসহ বিভিন্ন দর্শনীয় স্থানের ছবি দিয়ে সাজানো হয়েছে স্টলটি। এছাড়া বান্দরবান জেলা ভ্রমণে “ডিসকভার বান্দরবান” নামে একটি বই পাওয়া যাচ্ছে স্টলে। সহজে বান্দরবানে ভ্রমন করতে যেতে চাইলে ভ্রমণকারীরা বইটিকে গাইড হিসেবে ব্যবহার করতে পারবেন।
এশিয়ান ট্যুরিজম ফেয়ারে বান্দরবান জেলা প্রশাসন এর  ৬৯ নম্বর স্টলে ভ্রমণপিপাসুরা
এশিয়ান ট্যুরিজম ফেয়ারে বান্দরবান জেলা প্রশাসন এর ৬৯ নম্বর স্টলে ভ্রমণপিপাসুরা
বান্দরবান জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ পাহাড়বার্তাকে বলেন, জেলার একজন সহকারী কমিশনার মোঃ আব্দুল্ল্যাহ আল-মামুনসহ বান্দরবানের স্থায়ী অধিবাসী ঢাকায় পড়ালেখা করে এমন ৪ ছাত্রসহ ৫জন রয়েছে স্টলটিতে। তিনি আরো বলেন, আমাদের উদ্দেশ্য হচ্ছে বান্দরবান জেলাকে সবার কাছে উপস্থাপন করা।
প্রসঙ্গত, রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় বৃহস্পতিবার তিন দিনব্যাপী এশিয়ান ট্যুরিজম ফেয়ার উদ্বোধন করেন সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী জি এম কাদের।

আরও পড়ুন