রাঙামাটির বিলাইছড়িতে দুঃস্থদের মাঝে বস্ত্র বিতরণ

NewsDetails_01

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ থেকে বস্ত্র বিতরণ
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ থেকে বস্ত্র বিতরণ
সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয়া দুর্গোৎসব উপলক্ষে রাঙামাটির দূর্গম বিলাইছড়ি উপজেলার ফারুয়া ও সদর ইউনিয়নে দুস্থ ও অসহায় নারী পুরুষের মাঝে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ থেকে বস্ত্র বিতরণ করা হয়।
শনিবার সকালে বস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান রেমলিয়ানা পাংখোয়া। বিশেষ অতিথি হিসেবে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, পরিষদ সদস্য অমিত চাকমা রাজু, জ্ঞানেন্দু বিকাশ চাকমা, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাঙামাটি জেলা শাখার সভাপতি অমর কুমার দে, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সাবেক সদস্য অভিলাষ তংচঙ্গ্যা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুরেশ তংচঙ্গ্যা, সাধারণ সম্পাদক এসএম শাহীদুল ইসলাম, ৩নং ফারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিদ্যালাল তংচঙ্গ্যা, বিলাইছড়ি ১৩১ বল্লালছড়া মৌজার হেডম্যান তরুন কান্তি তঞ্চঙ্গ্যা প্রমূখ উপস্থিত ছিলেন ।
বস্ত্র বিতরণকালে বক্তারা বলেন, ধর্ম যার যার রাষ্ট্র সবার, বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। সব ধর্মের মানুষই এদেশে স্বাধীনভাবে মিলেমিশে বসবাস করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এ সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় বদ্ধ পরিকর। একমাত্র আওয়ামী লীগ সরকারের আমলেই মুসলমানদের পাশাপাশি এ দেশের হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান ধর্মের লোকজন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠান স্বাধীনভাবে উদযাপন করতে পারে।
বক্তারা আরো বলেন,দেশে জঙ্গি মোকাবেলায় সরকার কাজ করে যাচ্ছে, সরকারের পাশাপাশি সমাজের সকল স্থরের মানুষদের এগিয়ে আসতে হবে। কেউ যাতে ধর্মকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করে সমাজে সাম্প্রদায়িক দাঙ্গা করতে না পারে সে বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে।

আরও পড়ুন