ইসলাম সন্ত্রাস ও জঙ্গীবাদ সর্মথন করেনা: কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা

NewsDetails_01

কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা উপ কেন্দ্র আয়োজিত সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ এবং প্রতিকার বিষয়ক মতবিনিময় সভা
পবিত্র ধর্ম ইসলাম কখনোও সন্ত্রাস এবং জঙ্গীবাদ সর্মথন করে না, তাই কেউ ধর্মের নামে অশান্তি করলে প্রশাসন কাউকে ছাড় দেবেনা। আজ বুধবার রাঙামাটির কাপ্তাই উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বাংলাদেশ ইসলামি মিশন এবং ইসলামি ফাউন্ডেশন কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা উপ কেন্দ্র আয়োজিত সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ এবং প্রতিকার বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম একথা বলেন।
এসময় তিনি আরো বলেন, ইসলাম শান্তির ধর্ম, তাই সকল সমস্যা সমাধানের একমাত্র পথ হচ্ছে সকলকে সহিংস মনোভাব পরিহার করে শান্তির পথে আসা, শান্তির জন্য কাজ করা, এই ক্ষেত্রে ধর্মীয় নেতৃবৃন্দ,মাদ্রাসার শিক্ষকদেরকে ইসলামের সঠিক ব্যাখ্যা জনগনের সামনে তুলে ধরতে হবে।
ইসলামিক মিশন এবং ইসলামিক ফাউন্ডেশন চন্দ্রঘোনা উপ কেন্দ্রের প্রোগাম অফিসার সাব্বির হোসাইন এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ, কাপ্তাই উপজেলা জামে মসজিদেরর পেশ ইমাম আবু বকর সিদ্দিক। মতবিনিময় সভায় ইসলামি ফাউন্ডেশন পরিচালিত মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষক শিক্ষিকা এবং গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন