রোয়াংছড়ি আওয়ামীলীগের সম্মেলন ১৪ অক্টোবর

NewsDetails_01

al-copyআগামী ১৪ অক্টোবর রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের ৫তম সম্মেলন অনুষ্ঠিত হবে, সম্মেলন উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সন্মেলনকে ঘিরে নেতাকর্মীদের কাটছে ব্যস্ত সময়।
দলীয় সূত্রে জানায়, আজ বুধবার ২দিনের মতো মনোনয়ন পত্র বিক্রির ও মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় শেষ হয়েছে। উপজেলার প্রাণ কেন্দ্র রোয়াংছড়ি বাজারস্থ প্লাটফর্মে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। আরো জানা গেছে, সম্মেলনে কেন্দ্রীয় ও বান্দরবানে জেলা নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন।
সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক নেইতন বুইতিং জানান, সম্মেলনে সকল প্রস্তুতির কাজ সম্পন্ন হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদকের ২টি পদে কাউন্সিলরদের প্রত্যক্ষভোটে নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি আরো জানান, সভাপতি পদে ৩ জন যথাক্রমে আ.লীগে সাবেক সহ-সভাপতি শিশির তংঞ্চঙ্গ্যা,আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক চহলামং মারমা ও আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক চহাইমং মারমা এবং সাধারণ সম্পাদকের পদে দুইজন যথাক্রমে আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আনন্দসেন তঞ্চঙ্গ্যা ও আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ধীরেন ত্রিপুরা মনোনয়ন পত্র নিয়ে জমা দেন।
সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা বলেন, কাউন্সিলর তালিকা প্রণয়ন ও ব্যালট পেপার তৈরিসহ সকল কার্যক্রম সম্পন্ন করা হয়েছে। তিনি আরো জানান, আগামী ১৪ তারিখ যথাসময়ে কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন