বান্দরবানে সেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

NewsDetails_01

সেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটছেন জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং
বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবকদল বান্দরবান জেলার উদ্যেগে ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। শনিবার বিকাল জেলা শহরের জজ কোর্ট সংলগ্ন এলাকায় অস্থায়ী কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে সেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা।
জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক চনুমং মারমা এর সঞ্চালনায় সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক রিটল বিশ্বাস সভাপতিত্বের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ওসমান গণি, জেলা সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার,সহ-সাংগঠনিক সম্পাদক মংশৈম্রাই জেলা যুবদলের আহবায়ক আবু বক্করসহ ছাত্রদল,মহিলাদল,শ্রমিকদল,যুবদল,পৌর বিএনপি দল ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা অংশ নেন।
আলোচনা সভায় বক্তরা বলেন,আওয়ামীলীগ সরকার দেশে রাজনীতি করা,স্বাধীনভাবে চলার,অন্যায়ের বিরুদ্ধের কথা বলার অধিকার বন্ধ করে দিয়েছে, মানুষকে গোল চক্রের ভিতরে জিম্মি করে রেখেছে। এর থেকে পরিত্রানের জন্য সবাইকে মাঠে নামতে হবে। এসময়,বিএনপির সদস্য সংগ্রহের সকলকেই অংশীদার হাওয়ার জন্য আহবান জানান বক্তারা।
এর আগে সেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শহরের জেলা জজ কোর্ট সংলগ্ন এলাকা থেকে শোভাযাত্রা বের করতে গেলে পুলিশি বাঁধা সম্মুখীন হয় দলটির নেতাকর্মীরা।

আরও পড়ুন