আলীকদমে বিএনপি’র আনন্দ র‌্যালি

NewsDetails_01

আলীকদমে বিএনপি’র আনন্দ র‌্যালি
মাম্যাচিং কে সভাপতি ও জাবেদ রেজাকে সাধারণ সম্পাদক করে বান্দরবান জেলা বিএনপির আংশিক কমিটি ঘোষণা করায় আনন্দ র‌্যালী করেছে আলীকদম উপজেলা বিএনপির নেতাকর্মীরা।
শনিবার বিকেলে আলীকদম প্রেসক্লাব চত্বরে থেকে বিএনপি নেতা ফরিদ আহামদ ও আব্দুল হামিদের নেতৃত্বে র‌্যালী শুরু করে আলীকদম বাজার প্রদক্ষিণ করে। এরপর প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ফরিদ আহাম্মদ। এ সময় নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। র‌্যালীতে ছাত্রদল, যুবদল, কৃষকদল, স্বেচ্ছাসেবকদল ও শ্রমিক দলের নেতাকর্মীরা যোগ দেন।
নেতৃবৃন্দরা জানান, বর্তমানে মাম্যাচিংকে সভাপতি করে জেলা বিএনপির কমিটি করার ফলে নিরবতা কেটে বিএনপি আলীকদমের রাজপথে আবারো সরব হয়ে উঠবে, সাংগঠনিক শক্তি ফিরে পাবে বিএনপি। তারা আরো জানান, ফিরে আসবে দলের মধ্যে গণতন্ত্র চর্চা, জেলা ও উপজেলায় সাংগঠনিক কাঠামো মজবুত হয়ে জেগে উঠবে আলীকদম তথা পুরো বান্দরবান জেলায় বিএনপির রাজনীতি।
আনন্দ র‌্যালীতে অন্যান্যদের মাঝে অংশ নেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ, সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলী ভূট্টো, সাবেক যুগ্ম সম্পাদক মোঃ মনসুর আলম, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি জয়নাল আবেদীন চেয়ারম্যান, নয়াপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি বশির আহামদ কার্বারী, সহ-সভাপতি, আবু বক্কার, সাংগঠনিক সম্পাদক জয়নাল, ছাত্রদল সভাপতি মোহাম্মদ ইলিয়াছ ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদন প্রমুখ।

আরও পড়ুন