মাটিরাঙ্গা উপজেলা পরিষদের আর্থিক ক্ষমতা পেলেন হাসিনা

NewsDetails_01

hasina-begum-vc-copyখাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা পরিষদের আর্থিক ক্ষমতা পেলেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম। রোববার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব লুৎফুন নাহার স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়েছে।

রোববার (৩০ অক্টোবর) দুপুরের দিকে প্যানেল চেয়ারম্যান-১ হাসিনা বেগমকে আর্থিক ক্ষমতা প্রদান সংক্রান্ত পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান।

NewsDetails_03

পরিষদের চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু‘র সাময়িক বরখাস্ত জনিত/ অনুপুস্থিতিকালীন সময়ে পরিষদের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার স্বার্থে উপজেলা পরিষদ (কার্যক্রম বাস্তবায়ন) বিধিমালা, ২০১০ এর ধারা-১৫ অনুযায়ী মাটিরাঙ্গা উপজেলা পরিষদের আর্থিক ক্ষমতা প্রদান করা হয়েছে বলে পত্রে উল্লেখ করা হয়েছে।

এর আগে গত ১৭ অক্টোবর স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব লুৎফুন নাহার স্বাক্ষরিত এক পত্রে উপজেলা পরিষদ আইন, ১৯৯৮ উপজেলা পরিষদ (সংশোধন) আইন, ২০১১ দ্বারা (সংশোধিত) এর ১৩খ (১) ধারা অনুসারে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজুকে সাময়িক বরখাস্ত করা হয়।

প্রসঙ্গত, হাসিনা বেগম ৪র্থ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।

আরও পড়ুন