গুইমারা উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী মাতাতে খাগড়াছড়ি যাচ্ছেন শিল্পী পার্থ বড়ুয়া

NewsDetails_01

দেশ সেরা ব্যান্ড ‘সোলস্’-এর শিল্পী নাসিম আলী খান ও শিল্পী পার্থ বড়ুয়াসহ অন্যরা
ঐতিহ্যবাহী গুইমারা উচ্চ বিদ্যালয়ে প্রথম বারের মত প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী উৎসব মাতাতে খাগড়াছড়ির গুইমারা উপজেলায় যাচ্ছেন দেশ সেরা ব্যান্ড ‘সোলস্’-এর শিল্পী নাসিম আলী খান ও শিল্পী পার্থ বড়ুয়া। কাল শুক্রবার সন্ধ্যায় গুইমারা উচ্চ বিদ্যালয়ে প্রথম পুনর্মিলনী উৎসবে বর্ণাঢ্য সাংস্কৃতিক আয়োজনে দেশসেরা ব্যান্ড ‘সোলস্’-এর শিল্পী নাসিম আলী খান ও শিল্পী পার্থ বড়ুয়াসহ তার দল সংগীত পরিবেশন করবেন।
পুনর্মিলনী উদযাপন কমিটির সদস্য সচিব মো: আমির হোসেন বলেন, ইতি মধ্যে পুনর্মিলনীকে সফল করতে সব ধরনের আয়োজন নিশ্চিত করা হয়েছে। এ আয়োজনের গুইমারা স্কুল প্রাঙ্গনে আলোচনা সভাসহ সাংস্কৃতিক আয়োজনের ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে জানিয়ে এ উৎসব গুইমারার সর্ব বৃহত্ত উৎসবে পরিণত হবে বলে তিনি প্রত্যাশা করেন।
ঐতিহ্যবাহী গুইমারা উচ্চ বিদ্যালয়ে প্রথম বারের মত প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী উৎসবকে ঘিরে খাগড়াছড়ির গুইমারা উপজেলায় এখন উৎসবের আমেজ বিরাজ করছে। কাল শুক্রবার প্রথম বারের মত বৃহত্তম আয়োজনকে ঘিরে নানা রঙে সাজানো হয়েছে ঐতিহ্যবাহী এই বিদ্যাপীঠকে।
দিনব্যাপী আয়োজন মালায় রয়েছে,সাড়ে ৮টায় গণ জমায়েত,জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন ও শুভ উদ্বোধন,সাড়ে ৯টায় বর্ণাঢ্য আনন্দ র‌্যালী,সাড়ে ১০টায় আমন্ত্রিত অতিথিদের আসন গ্রহণ বরণ ও স্মারক প্রদান, ১০টা ৪৫ মিনিটে প্রয়াতদের স্মরণে নিরবতা,থিত সং ও সম্প্রীতি নৃত্য পরিবেশনা, ১১টায় ১৫ মিনিটে স্মরনিকার মোড়ক উম্মোচন, ১১টা ২৫ মিনিটে প্রধান অতিথির উদ্দেশ্যে মানপত্র পাঠ, ১১টা ৪০ মিনিটে আলোচনা সভা ও সম্মাননা প্রদান, দুপুর সাড়ে ১২টায় নামায ও মধ্যাহ্ন ভোজের বিরতি ও দুপুর আড়াইটায় স্মৃতি চারণ, বিকেল ৪টায় র‌্যাফেল ড্র,পুরস্কার বিতরণ ও আলোচনা সভা,বিকেল সাড়ে ৫টায় ফানুস উত্তেলন ও আতশবাজী প্রজ্জ্বলন ও সন্ধ্যা ৬টা থেকে স্থানীয় ও দেশবরেণ্য শিল্পীদের মনোজ্ঞ মঞ্চ কাপানো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উৎসব উদ্যোক্তারা জানান, দুই হাজার প্রাক্তন শিক্ষার্থী এরিমধ্যে রেজিস্ট্রেশন সম্পন্ন করেছে।

আরও পড়ুন