খাগড়াছড়িতে কারিতাস আলোঘর প্রকল্প’র ইমপেক্ট স্টাডি রির্পোট শেয়ারিং কর্মশালা

NewsDetails_01

খাগড়াছড়ি জেলা সদরের গোলাবাড়ী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সোমবার বেলা ১১টার দিকে কারিতাস আলোঘর প্রকল্পে’র ইমপেক্ট স্টাডি রির্পোট শেয়ারিং কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানের শুরুতে কর্মশালার লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন প্রকল্পের খাগড়াছড়ি এরিয়ার কো-অর্ডিনেটর মো: মোজাম্মেল হক । এসময় কর্মশালায় উপস্থিত ছিলেন, সদর উপজেলার গোলাবাড়ী ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যান জ্ঞান রঞ্জন ত্রিপুরা, জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মো: শাহজাহান, সদর উপজেলার সহকারি শিক্ষা অফিসার এডিন চাকমা, পেরাছড়া ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা। এছাড়াও ঠাকুরছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সত্য বিকাশ ত্রিপুরাসহ পেরাছড়া ও গোলাবাড়ী ইউ.পি সদস্য ও সদস্যরা উপস্থিত ছিলেন।
কর্মশালায় মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে ইমপেক্ট স্টাডির প্রতিবেদন উপস্থাপন প্রদর্শন করা হয়। উপস্থাপন শেষে অংশগ্রহনকারীগণ মুক্ত আলোচনা সভায় বিভিন্ন পরার্মশ ও মতামত প্রদান করেন এবং প্রশ্নক্তোর মাধ্যমে আগামী দিনে কিভাবে দূর্বলদিক ও সীমাবদ্ধতা কাটিয়ে মানসম্মত শিক্ষা নিশ্চিত করা যায় তা আলোচনা স্থান পায়।

আরও পড়ুন