সরকার মনে করছে খালেদা জিয়ার দেশে আসতে পারবে না : ওয়াদুদ ভূইয়া

NewsDetails_01

খাগড়াছড়ি জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া
আওয়ামীলীগ সরকার মনে করছে খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করলে তিনি দেশে আসতে পারবে না। এতে করে বিএনপি নিষ্ক্রিয় হয়ে দূর্বল হয়ে যাবে। কিন্তু আওয়ামীলীগ সরকারের পতনের জন্য বিএনপির আন্দোলনের দরকার নাই প্রধান বিচারপতি যথেষ্ট বলে মন্তব্য করেছেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া।
কুমিল্লার চৌদ্দ গ্রামে বাসে পেট্রল বোমা মেরে ৮ যাত্রীকে পুড়িয়ে মারার মামলায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে আদালত গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ বুধবার খাগড়াছড়ি জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।
গণতান্ত্রিক কর্মসূচিতে পুলিশের বাধা প্রদানের নিন্দা জানিয়ে ওয়াদুদ ভূইয়া বলেন, সরকার প্রতিবেশী যে রাষ্ট্রকে বন্ধু ভাবে সে প্রতিবেশীরা এস কে সিনহার পক্ষে রয়েছে। এ সরকারের বিদায় নিশ্চিত জানতে পারে এস কে সিনহাকে জোরপূর্বক ছুটিতে পাঠানো হয়েছে।
এর আগে জেলা সদরের কলাবাগান মিল্লাত চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করে দলীয় কার্যালয়ের দিকে যেতে চাইলে গণপূর্ত ভবনের সামনে বিক্ষোভকারীদের বাধা দেয়। পরে সেখানেই তাৎক্ষনিক সমাবেশ করে বিএনপি।

আরও পড়ুন