খাগড়াছড়িতে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

NewsDetails_01

খাগড়াছড়িতে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী
শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে খাগড়াছড়িতে জাতীয় শ্রমিক লীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে পৃথক পৃথক ভাবে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারীরা।
বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম শফি। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের ছাত্র ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম, জেলা শ্রমিক লীগের(একাংশ) আহবায়ক নুরুন্নবী, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। পরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর টাউন হলে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পামাল্য অর্পণ করেন।
অপরদিকে, বেলা ১০টার দিকে জেলা সদরের কদমতলীস্থ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার বাসভবন থেকে পৃথক ভাবে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের শাপলা চত্বর মোড় প্রদক্ষিণ করে পৌর টাউন হল প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পামাল্য অর্পণ করেন। এসময় জেলা সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ কমিটির সদস্য সচিব শানে আলম, জেলা শ্রমিক লীগের(একাংশ) আহ্বায়ক জানু সিকদার জেলা ছাত্রলীগ সভাপতি টিকো চাকমা প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন