রাঙামাটিতে ইয়াবাসহ ২জন আটক

NewsDetails_01

রাঙামাটিতে ইয়াবাসহ আটককৃত দুইজন
রাঙামাটি সদরে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদকসেবীকে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যক্তিরা হচ্ছেন ফরেষ্ট কলোনী এলাকার মামুন ওরফে ফেন্সী মামুন ও পাবলিক হেলথ এলাকায় মারুফ শেখ।
পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে পৃথক অভিযান চালিয়ে পুলিশ এ দুজনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৭৪টি ইয়াবা ও ৩ দশমিক ২৫ গ্রাম হেরোইন উদ্ধার করে। আটকের পর পুলিশ বাদি হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।
কোতয়ালী থানার অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়া আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার রাতে এসআই মোকাদ্দেস এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে শহরের ফরেষ্ট কলোনী এলাকা থেকে মাদক ব্যবসায়ি মামুন ওরফে ফেন্সী মামুন এবং শহরের পাবলিক হেলথ এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদকসেবী ও সাজাপ্রাপ্ত আসামী মারুফ শেখকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৭৪টি ইয়াবা ও ৩ দশমিক ২৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। পুলিশ জানায়, আটককৃত মারুফ একটি জিআর মামলায় একবছরের সাজাপ্রাপ্ত হয়ে পলাতক ছিলো।
কোতয়ালী থানার ওসি জানান, পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসানের নির্দেশনায় রাঙামাটিতে মাদকসেবী ও ব্যবসায়িদের বিরুদ্ধে পুলিশের বিশেষ অভিযান চলছে।

আরও পড়ুন