রাঙামাটিতে সাদিকুল হত্যার সাথে জড়িত ২ জন গ্রেফতার

NewsDetails_01

রাঙামাটিতে সাদিকুল হত্যার সাথে জড়িত দুইজন
রাঙামাটির নানিয়ারচর উপজেলার সাপছড়ি খামার পাড়া এলাকা থেকে মোটরসাইকেল চালক সাদিকুল ইসলাম হত্যার সাথে জড়িত দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতরা হলেন চিরঞ্জিৎ চাকমা (৩৫) এবং কৃষ্ণ বিকাশ চাকমা (২৬)।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রশীদের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃত চিরঞ্জিৎ চাকমা, নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের কৃষ্ণমাছড়া এলাকার সাধকচন্দ্র চাকমার ছেলে এবং কৃষ্ণ বিকাশ চাকমা একই এলাকার শুক্র কুমার চাকমার ছেলে।
এ বিষয়ে পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান সাংবাদিকদের জানান, চলতি বছরের ১০এপ্রিল রাঙামাটির ঘিলাছড়ি ইউনিয়নে মোটর সাইকেল চালক সাদিকুল ইসলামকে হত্যা করে একদল দুষ্কৃতকারী। পরে সাদিকুলের বড় ভাই হাদিকুল ১৪এপ্রিল রাঙামাটির নানিয়ারচর থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ অপরাধীদের খুঁজতে অভিযান পরিচালনা করে। অবশেষে স্থানীয়দের সহযোগিতায় সোমবার সন্ধ্যায় রাঙামাটি সদর উপজেলার সাপছড়ির খামার পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. শহিদুল্লাহ, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রশিদ।
উল্লেখ্য,গত ১০এপ্রিল খাগড়াছড়ির মহালছড়ি উপজেলা থেকে রাঙামাটির ঘিলাছড়ি ইউনিয়নের উদ্দেশ্য সাদিকুলের মোটরসাইকেল ভাড়া করে নিয়ে আসে দু’জন যুবক, এরপর সাদিকুল নিখোঁজ হয়। ঘটনার পরবর্তী ১৪এপ্রিল নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের মূল সড়কের পাশে তার মরদেহ উদ্ধার করে আইনশৃঙ্খলাবাহিনী।

আরও পড়ুন