দেড় বছরেই ভালোবাসা শেষ : খাগড়াছড়িতে স্ত্রীকে হত্যা

NewsDetails_01

খাগড়াছড়ির গুইমারা উপজেলায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে স্বামী। সোমবার সকালের দিকে গুইমারা উপজেলার পশ্চিম বড়পিলাক গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম জান্নাতুল ফেরদৌস (১৯) । এ ঘটনার পরপরই ঘাতক স্বামী মো. মোখলেছুর রহমানকে (২৪) আটক করেছে গুইমারা থানা পুলিশ।
স্থানীয়রা জানান, চার বছর আগে গুইমারার হাফছড়ি এলাকার দক্ষিণ হাজীপাড়ার মনসুর সওদাগরের ছেলে মোখলেছুর রহমান ভালোবেসে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার ফারুক মিয়ার মেয়ে জান্নাতকে বিয়ে করে। তাদের দেড় বছরের একটি ছেলে রয়েছে। বিয়ের পর থেকে মোকলেছ প্রায়ই যৌতুকের জন্য স্ত্রীকে চাপ দিতেন। কয়েকবার তা পূরণও করে জান্নাত বেগমের পরিবার। জুয়া খেলে টাকা নষ্ট করায় প্রায়ই তাদের মাঝে কলহ হতো। সোমবার সকালেও একই কারণে তাদের ঝগড়া হয়। এ সময় মোকলেছ গলায় ওড়না পেঁচিয়ে জান্নাতকে হত্যা করেন। স্থানীয়রা বিষয়টি গুইমারা থানা পুলিশকে জানালে পুলিশ গুইমারার পশ্চিম বড়পিলাক গ্রামের বাড়ি থেকে নিহত জান্নাতুল ফেরদৌসের মরদেহ উদ্ধার করে।
এই ব্যাপারে গুইমারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহাদাত হোসেন টিটো বলেন, এ ঘটনায় স্বামী মো. মোখলেছুর রহমানকে আটক করা হয়েছে। সে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায় স্বিকার করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

আরও পড়ুন