আলীকদমে ঘুমন্ত নারীকে কুপিয়ে হত্যা

NewsDetails_01

বান্দরবানের আলীকদম উপজেলায় জান্নাতুল খুকি (২৫) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বহস্পতিবার সকালে উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া এলাকার একটি বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। জান্নাতুল খুকি রেপারপাড়া গ্রামের বাসিন্দা সৌদি প্রবাসী মোর্শেদ আলমের স্ত্রী। তার ৫ বছরের প্রতিবন্ধী ও ৩ বছরের একটি শিশু সন্তান রয়েছে।
সূত্র জানায়, স্বামী বিদেশ যাওয়ার পর থেকে জান্নাতুল খুকি রেপারপাড়া এলাকায় দুই সন্তানকে নিয়ে নিজ বাসায় বসবাস করে আসছেন। বুধবার দিবাগত গভীর রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। পরে বৃহস্পতিবার সকালে ঘরের ভিতর লাশ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ প্রাথমিক সুরতহাল শেষে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর মর্গে প্রেরণ করে।
স্থানীয়রা জানান,খুকির মাথা ও শরীরের অন্যান্য স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা ঘুমন্ত অবস্থায় তাকে কুপিয়ে হত্যা করতে পারে। হত্যার ঘটনা সম্পর্কে খুকির সন্তানেরা কিছু বলতে পারছেনা।
জান্নাতুল খুকির লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে আলীকদম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাইদুর রহমান বলেন, লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে, এ ঘটনায় তদন্ত চলছে।

আরও পড়ুন