মঙ্গলবার রাঙামাটিতে অর্ধদিবস সড়ক ও নৌ-পথ অবরোধ

NewsDetails_01

রাঙামাটি সদর উপজেলার বন্দুকভাঙ্গা এলাকায় ধামাইছড়ার মৌনপাড়া নামক গ্রামে শুক্রবার দিবাগত রাতে ইউপিডিএফ’র স্থানীয় সংগঠক অনল বিকাশ চাকমা (লক্ষী)’কেঘুম থেকে তুলে নিয়ে গুলি করে হত্যার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে‘নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটি’। ইউপিডিএফ সংগঠক জ্যোতি লাল চাকমা বর্মার নেতৃত্বে একদল দুর্বৃত্ত। শনিবার সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে নব্য মুখোশবাহিনী প্রতিরোধ কমিটির আহব্বায়ক ও ২নং নানিয়াচর ইউনিয়নের চেয়ারম্যান জ্যোতিলাল চাকমা ও সদস্য সচিব (সাবেক ইউপি সদস্য) সেন্টু চাকমা এই নিন্দা ও প্রতিবাদ জানান।
উক্ত ঘটনার প্রতিবাদে ও নব্য মুখোশ বাহিনী সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের দাবিতে আগামী মঙ্গলবার রাঙামাটি জেলায় অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ কর্মসূচি ঘোষণা দিয়েছে নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটি।

NewsDetails_03

সড়ক ও নৌপথ অবরোধ:
নব্য মুখোশ বাহিনী সন্ত্রাসীদের বেপরোয়া খুন-সন্ত্রাস-চাঁদাবাজীর প্রতিবাদে এবং সাবেক ইউপি মেম্বার অনাদী রঞ্জন চাকমা ও ইউপিডিএফ সংগঠক অনল বিকাশ চাকমা’রখুনীদের গ্রেফতার ও মুখোশ সর্দার তপন জ্যোতি চাকমা বর্মা গংএর বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণের দাবিতে‘নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটি’আগামী মঙ্গলবার রাঙামাটি জেলায় অর্ধ দিবস (সকাল ৬টা থেকে দুপুর ১২টা) সড়ক ও নৌ-পথ অবরোধের ডাক দিয়েছে। অবরোধ সফল করতে সকল যানবাহন ও নৌ-যান মালিক সমিতি এবং শ্রমিক সংগঠনের প্রতি‘নব্য মুখোশবাহিনী প্রতিরোধ কমিটি’র পক্ষ থেকে আহব্বান জানানো হয়েছে।

আরও পড়ুন