লামায় ঘরে ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা

NewsDetails_01

বান্দরবানের লামা উপজেলায় ঘরে ঢুকে মনোরঞ্জন বড়ুয়া (৪০) নামের এক ব্যবসায়ীকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। সোমবার ভোর রাতে উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি ডলু ঝিরি পাড়াতে এ ঘটনা ঘটে। মনোরঞ্জন বড়ুয়া ইউনিয়নের ভদ্রসেন পাড়ার বাসিন্দা ফনিন্দ্র বড়ুয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, মনোরঞ্জন বড়ুয়া লামার রুপসীপাড়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা থেকে কলা, গাছ, বাঁশ, আদা, হলুদ ক্রয় করে ইউনিয়ন সদর বাজারে বিক্রি করতেন। প্রতিদিনের ন্যায় রোববার বিকালেও মালামাল ক্রয়ের জন্য ডলুঝিরি পাড়াতে যান তিনি। সেখানে আর্থিক লেন-দেনকে কেন্দ্র করে তার সাথে স্থানীয় রুনারং ত্রিপুরা নামে এক ব্যক্তির সাথে ঝগড়া হয়। এক পর্যায়ে রাতে পাড়ার একটি ঘরে ঘুমিয়ে পড়লে দুর্বৃত্তরা ঘরে ঢুকে তাকে ধারালো দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
আহত মনোরঞ্জন বড়ুয়া বলেন, রাতের অন্ধকারে হামলা করায় আমি কাউকে চিনতে পারিনি। তবে রোবরার বিকালের দিকে পাওনা টাকা চাওয়ায় রুনারং ত্রিপুরার সাথে আমার ঝগড়া হয়। এতে সে ক্ষিপ্ত হয়ে হয়ত লোকজন নিয়ে আমার ওপর হামলা করতে পারে।
এ বিষয়ে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, ব্যবসায়ী মনোরঞ্জন বড়ুয়াকে কুপিয়ে জখমের ঘটনা শুনেছি। এ ঘটনায় তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন