রুমায় ৭ দিনেও খোঁজ মেলেনি এক ব্যক্তির

NewsDetails_01

%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%96%e0%a7%87%e0%a6%be%e0%a6%81%e0%a6%9cবান্দরবানের রুমা উপজেলার গালেঙ্গ্যা ইউনিয়নের দূর্গম আদিকা পাড়ার বাসিন্দা এক ব্যক্তি সাত দিন ধরে নিখোঁজ। তার নাম সানারাং ত্রিপুরা (৪০)। গত ৯অক্টোবর থানচির বলি বাজার থেকে বাড়ি ফেরার পথে সে নিখোঁজ হন।
পাড়াবাসীরা জানায়,থানচির বলি বাজার মাঠে ‘ওয়াইগ্যোয়াই পোয়ে’ উপলক্ষে আয়োজিত ফুটবল টুর্নামেন্ট খেলার শেষে নিজবাড়ি আদিকা পাড়ায় ফিরছিল-সানারাং ত্রিপুরা। বাড়ি পৌঁছতে পথে সোনা খালটির বেশ ক‘বার পার করতে হয়। তাদের ধারণা, বৃষ্টি পানি প্রবল স্রোতের তোড়ে ভেসে গিয়ে নিখোঁজ হতে পারে।
স্থানীয় ইউপি মেম্বার অন চন্দ্র ত্রিপুরা জানান, আগামী কাল শনিবার নিখোঁজের স্ত্রী মেলি প্রু মারমা রুমা থানায় সাধারণ ডাইরি করতে যাচ্ছেন।
এদিকে এঘটনার পর হতে নিখোঁজ ব্যক্তিকে আদিকা, ক্যচু পাড়া ও ব্রাক্ষন দত্তসহ বেশ ক‘টি পাড়ার লোকজন সন্ধান করে আসছে। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৭দিন পার পেলেও নিখোঁজ ব্যক্তির কোনো খোঁজ মিলেনি।
রুমা থানার উপ পরিদর্শক জাহিদ বলেন, নিখোঁজ ব্যক্তির ব্যাপারে এখনো কোনো সাধারণ ডাইরি করা হয়নি, তাই কী হয়েছে তা সঠিক ভাবে বলতে পারছিনা।

আরও পড়ুন