বান্দরবান সরকারী কলেজে ৮ তলা নতুন ভবন

NewsDetails_01

বান্দরবানের শিক্ষা ব্যবস্থায় সংকট ও উত্তরণ নিয়ে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এর সাথে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর মত বিনিময়
বান্দরবান সরকারী কলেজের পুরানো ভবন ভেঙ্গে নতুন ৮ তলা ভবন নির্মান ও ছাত্রদের জন্য আধুনিক ছাত্রাবাস নির্মান করা হবে। আজ মঙ্গলবার সচিবালয়ে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এর সাথে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পি সৌজন্য সাক্ষাত করেন। এসময় বান্দরবানের শিক্ষা ব্যবস্থায় বিদ্যমান সংকট ও উত্তরণ নিয়েই ঘন্টা ব্যাপি মত বিনিময় সভায় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এই ঘোষনা দেন।
এই সময় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ দ্রুত সময়ের মধ্যে বান্দরবান সরকারী মহিলা কলেজে স্নাতক কোর্স চালু করা হবে বলে অঙ্গিকার ব্যক্ত করেন।
পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর বিভিন্ন দাবীর প্রেক্ষিতে এসময় শিক্ষা মন্ত্রী বান্দরবানের উচ্চ শিক্ষা,শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন এবং বান্দরবান বিশ্ব বিদ্যালয়ের চূড়ন্ত অনুমোদন দেবার ব্যাপারে আশ্বাস প্রদান করেন। একই সাথে জেলার উপজেলা সমূহেও শিক্ষার মানোন্নয়নে বিভিন্ন পদক্ষেপের কথা বলেন শিক্ষামন্ত্রী।
এই ব্যাপারে পার্বত্য প্রতিমন্ত্রীর এপিএস সাদেক হোসেন চৌধুরী পাহাড়বার্তাকে বলেন, বান্দরবানের শিক্ষা ব্যবস্থার উন্নয়নের জন্য বেশ কিছু নতুন পদক্ষেপ গ্রহন করা হয়েছে।

আরও পড়ুন