বাধা মুক্ত হলো নাইক্ষ্যংছড়ি সদর ইউপি নির্বাচন

NewsDetails_01

বান্দরবানের ১নং নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনের উপর দেওয়া ৬মাসের স্থগিতাদেশ বাতিল করে দিয়েছে উচ্চ আদালত। রবিবার আপিল বিভাগের বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের বেঞ্চ স্থগিতাদেশ বাতিল করে ৩সপ্তাহের মধ্যে নির্বাচন আয়োজনের নির্দেশ দিয়েছেন। এখন থেকে ওই নির্বাচন হতে আর কোন বাধা নেই। বাদী পক্ষের আইনজীবি মোতাহার হোসেন সাজু স্থগিতাদেশের বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে নাইক্ষ্যংছড়ি সদর উপজেলার বিছামারা এলাকার বাসিন্দা আলী হোসেনের পক্ষে গত ২৭ অক্টোবর সুর্পিমকোর্টের আইনজীবি মোহাম্মদ আবু সায়েম হাইকোর্টের ৬নং বেঞ্চে পিটিশন (নং-১৩০১০) একটি মামলার পর মাত্র ১২ ঘন্টা পূর্বে ইউপি নির্বাচন স্থগিত করা হয়।
এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি সদর ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী তসলিম ইকবাল চৌধুরী জানান- নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিতাদেশ বাতিল চেয়ে ২ ফেব্রুয়ারী চেম্বার জজ আদালতে একটি রিট আবেদন করেন তিনি। নির্বাচনে এখন আর কোন বাধা নেই জানিয়ে তিনি সকলের দোয়া কামনা করেন।
এদিকে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন অফিসার অরুণ উদয় ত্রিপুরা জানান, এ ব্যাপারে তিনি কিছু শুনেনি। নির্বাচন কমিশনের কাছ থেকে কোন নির্দেশনা আসেনি। তবে এটি স্থানীয় সরকার মন্ত্রণালয় ও আদালতের বিবেচনাধীন বিষয়। বাদীর

আরও পড়ুন