পাঁচ দফা বাস্তবায়নের দাবীতে লামায় মানববন্ধন

NewsDetails_01

পাঁচ দফা বাস্তবায়নের দাবীতে লামায় মানববন্ধন
বান্দরবানের লামায় বেতন বৈষম্যের প্রতিবাদ ও সুনির্দিষ্ট নীতিমালা বাস্তবায়নসহ পাঁচ দফা দাবী আদায়ের লক্ষে মানববন্ধন কর্মসূচী পালন করেছে, বান্দরবানের লামা-আলীকদম উপজেলা ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) নামের একটি সংস্থা।
রবিবার দুপুরে উপজেলা পরিষদ সম্মুখ সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সরকার ও ঔষুধ কোম্পানীর কাছে পাঁচ দফা পূরনের দাবী জানিয়ে ঔষুধ বিক্রয় প্রতিনিধি সজীব দাশের সঞ্চালনায় ফারিয়া’র লামা-আলীকদম শাখার প্রধান উপদেষ্টা রতন কান্তি দত্ত, উপদেষ্টা উজ্জল সমান্ত, সভাপতি এএম ইনজামাম, সাধারন সম্পাদক মাহমুদুল হক, অর্থ সম্পাদক মো. হাসেম প্রমুখ বক্তব্য রাখেন।
পাঁচ দফা দাবী সমূহ হলো, সরকারী পে স্কেলে ৭ম গ্রেড সমপরিমাণ বেতন নির্ধারণ করতে হবে, মূল্য স্ফীতির সাথে সামঞ্জস্য রেখে টিএ ডিএ ও অন্যান্য ভাতা প্রদান করতে হবে, চাকুরীর নিশ্চয়তা প্রদান ও একটি সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়ন করতে হবে, সংগঠন অর্থাৎ ফারিয়াকে আলাদাভাবে সরকার কর্তৃক স্বীকৃতি দিতে হবে, সাপ্তাহিক ছুটিসহ সরকারী সকল ছুটি প্রদান করতে হবে। মানববন্ধনে বক্তারা ঔষুধ কোম্পানীসহ সরকারের নিকট দ্রুত পাঁচ দফা পূরণের জোর দাবী জানান।

আরও পড়ুন