নাইক্ষ্যংছড়ি ইউপি উপ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী তসলিম ইকবাল

NewsDetails_01

নাইক্ষ্যংছড়ি সদর ইউপি উপ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী তসলিম ইকবাল
নাইক্ষ্যংছড়ি সদর ইউপি উপ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী তসলিম ইকবাল

নির্বাচনে দলীয় প্রতীক বরাদ্ধ দেয়ার দৌড়ঝাপ শুরু হলে অবশেষে একক প্রার্থীর নাম কেন্দ্রে প্রেরণ করার লক্ষে নাইক্ষ্যংছড়ি উপজেলা ও সদর ইউনিয়ন আওয়ামীলীগ নেতাদের নিয়ে জরুরি সভা আহ্বান করে বান্দরবান জেলা আওয়ামীলীগ।
শনিবার বিকালে বান্দরবান জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সকলের সম্মতি ক্রমে যাচাই বাচাই পূর্বক একক প্রার্থী হিসেবে তসলিম ইকবাল চৌধুরীকে নাইক্ষ্যংছড়ি উপজেলা সদর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান পদের প্রার্থী ঘোষনা করা হয়। কেন্দ্রীয় আওয়ামীলীগ এর কাছে তসলিম ইকবাল চৌধুরীর নাম প্রেরণ করার সিদ্ধান্ত গ্রহন করে জেলা আওয়ামীলীগ সভাপতি ক্য শৈ হ্লা ও সাধারন সম্পাদক ইসলাম বেবী স্বাক্ষরিত একটি প্রেস নোট প্রদান করেন। তসলিম ইকবাল চৌধুরী নাইক্ষ্যংছড়ি ছাত্রলীগ এর সাবেক সাধারন সম্পাদক, সভাপতি ও উপজেলা আওয়ামীলীগ এর কনিষ্ঠ সাধারন সম্পাদক এবং বর্তমানে আহ্বায়ক কমিটির যুগ্ন আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সদর ইউনিয়ন পরিষদ এর শুন্য চেয়ারম্যান পদে তফসিল ঘোষনা করা হয় গত ২৭ সেপ্টেম্বর। বিধিমালা ২০১০/ ১০ অনুযায়ী শুন্য পদের জন্য ৭ অক্টোবর মনোনয়ন যাচাই বাছাই, ১১ অক্টোবর প্রতীক বরাদ্ধ, এবং ১৪ অক্টোবর প্রত্যাহার এর শেষ দিন নির্ধারন করা হয়।

আরও পড়ুন