তিন রোগীর পাশে দাড়ালেন বীর বাহাদুর

NewsDetails_01

বান্দরবান সদর হাসপাতাল পরিদর্শনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
বান্দরবান সদর হাসপাতাল পরির্দশন করতে গিয়ে বান্দরবানের ৩ জন গরীব রোগীকে আর্থিক সহায়তা প্রদান করে তাদের পাশে দাড়ালেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
শনিবার দুপুরে বান্দরবান সদর হাসপাতালের রোগীদের সুবিধা অসুবিধা খোঁজ খবর নিতে বান্দরবান সদর হাসপাতালের মহিলা,শিশু ও পুরুষ ওয়ার্ড পরির্দশনে গেলে পুরুষ ওয়ার্ডের ১৭ নং বেডে চিকিৎসাধীন থাকা থ্যালেসিয়া রোগে আক্রান্ত সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের সুলতানপুর এলাকার বাসিন্দা মোহাম্মদ আজাদ মিয়ার ছেলে মোহাম্মদ সাইফুল ইসলাম(২০) এর উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ১ লাখ টাকা অনুদান প্রদান করে এবং ডাক্তার অজয় কিশোর বড়ুয়াকে চিকিৎসা শুরু করার নির্দেশ প্রদান করেন। পরে পুরুষ ওয়ার্ডে থাকা রোয়াংছড়ি বাসষ্টেশন এলাকার মো:জসিমের পুত্র মানসিক রোগী
ফয়সাল করিম(১৭) টমটম দূর্ঘটনায় পা ভেঙ্গে যাওয়ায় তার চিকিৎসার খরচ বাবদ ২০ হাজার টাকা অনুদান প্রদান ও পুরুষ ওয়ার্ডে ব্লাড ক্যান্সারে আক্রান্ত উজিপাড়া এলাকার বাসিন্দা প্রু খা চিং এর চিকিৎসার খরচ বাবদ ২০ হাজার টাকা অনুদানের আশ্বাস প্রদান করেন। এসময় তিনি তাদের চিকিৎসার জন্য পরবর্তীতেও সহযোগিতা করবেন বলে আশ্বাস প্রদান করেন।
এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সাথে আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক,পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী,সিভিল সার্জন ডা. অংসুই প্রু চৌধুরী,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শম্পা রানী সাহা,নেজারত ডেপুটি কালেক্টর আলীনূর খান,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিক উল্লাহ,সদর হাসপাতালের মেডিকেল আবাসিক কর্মকর্তা ডা. শাহানা রহমান,ডা. অজয় কিশোর বড়ুয়াসহ বান্দরবান সদর হাসপাতালের চিকিৎসক ও রোগীরা।
এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, তারেই ধারাবাহিকতায় বান্দরবান পার্বত্য জেলায় নানা উন্নয়ন সাধিত হচ্ছে। শিক্ষা,স্বাস্থ্য, যোগাযোগসহ নানা প্রকার উন্নয়নের কারনে আজ বান্দরবান সদর হাসপাতালে রোগীদের সুচিকিৎসা প্রদান করার মাধ্যমে রোগমুক্তি করা হচ্ছে।
তিনি চিকিৎসকদের উদ্দেশ্যে করে বলেন, চিকিৎসককে মানুষ ভগবান, সৃষ্টির্কতা হিসেবে মান্য করে সুতরাং আমি আপনাদের অনুরোধ করবো যাতে আমার বান্দরবানের সকল রোগীকে সঠিক চিকিৎসার মাধ্যমে সুস্থ করে তুলবেন। এব্যাপারে যা প্রয়োজন আমি আছি সব সময় আপনাদের পাশে।

আরও পড়ুন